পাটুরিয়া-দৌলতদিয়ায় বন্ধ হয়নি ফেরি চলাচল

মানিকগঞ্জ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-29 20:35:55

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ফেরি চলাচল বন্ধ রাখার কথা জানালেও ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে। সবশেষ পাটুরিয়া ফেরিঘাট এলাকায় যাত্রীবাহী বাস ও ছোট গাড়ির চাপ না থাকায় পণ্যবাহী ট্রাক পারাপার করছে নৌরুট কর্তৃপক্ষ।

মঙ্গলবার (২৪ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে ফেরি চলাচল স্বাভাবিক থাকার বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) একাধিক কর্মকর্তা।

বিআইডব্লিউটিসি’র আরিচা কার্যালয়ের বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল বলেন, দুপুর ১টা থেকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ থাকার বিষয়টি নিশ্চিত করা হলেও বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ফেরি চলাচল বন্ধ হয়নি। যানবাহন ও যাত্রী পারাপার করা হচ্ছে পুরোদমে।

কখন নাগাদ ফেরি চলাচল বন্ধ হতে পারে অথবা ফেরি চলাচল বন্ধ হবে কি না, এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, পুরো বিষয়টি ফেরিঘাটের ডিজিএম বলতে পারবেন। সবশেষ ফেরিঘাট এলাকার পাটুরিয়া ঘাট প্রান্তে দেড় শতাধিক পণ্যবাহী ট্রাক নৌরুট পারের অপেক্ষায় রয়েছে।

বিআইডব্লিউটিসি’র আরিচা কার্যালয়ের ভারপ্রাপ্ত ডিজিএম জিল্লুর রহমান জানান, দক্ষিণ-পশ্চিমাঞ্চলমুখী যানবাহনের চাপ রয়েছে পাটুরিয়া ফেরিঘাট এলাকায়। আগত যানবাহন পারাপার নিশ্চিত করতে ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে।

ফেরি চলাচল বন্ধ রাখার বিষয়টি সাংবাদিকদের জানানোর পর ফেরি চলাচল স্বাভাবিক রাখার বিষয়ে স্পষ্ট করে কোন মন্তব্য করতে পারেনি তিনি। ফেরি চলাচল আদৌ বন্ধ হবে কিনা অথবা স্বাভাবিক থাকবে কিনা সে বিষয়েও কোন মন্তব্য করেননি তিনি।

এ সম্পর্কিত আরও খবর