স্বাধীনতা দিবসে করোনাভাইরাস থেকে মুক্তি কামনায় দোয়া

মেহেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা ২৪.কম, মেহেরপুর | 2023-08-29 22:05:20

স্বল্প আয়োজন আর অল্প সংখ্যক মানুষের উপস্থিতির ভিন্ন চিত্রের মধ্য দিয়ে মেহেরপুরে উদযাপন করা হচ্ছে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস।

পতাকা উত্তোলন, পুষ্পার্ঘ অর্পণ, দেশ ও জাতির মঙ্গল কামনা আর করোনাভাইরাস থেকে মুক্তির ফরিয়াদের মধ্য দিয়ে বৃহস্পতিবার (২৬ মার্চ) ভোরে মেহেরপুর জেলা প্রশাসন, গাংনী ও মুজিবনগর উপজেলা প্রশাসনের সংক্ষিপ্ত আয়োজন সম্পন্ন হয়।

ভোরে মেহেরপুর জেলা প্রশাসক কার্যালয় চত্বরে তোপধ্বনির মধ্য দিয়ে দিনের কর্মসুচী শুরু হয়। সূর্যোদয়ের সাথে সাথে কলেজ মোড়ে অবস্থিত গণকবর স্মৃতি সৌধে পুষ্পার্ঘ অর্পণ করেন জেলা প্রশাসক আতাউল গনি ও পুলিশ সুপার এসএম মুরাদ আলী। একই সময়ে মুজিবনগর স্মৃতি সৌধে মুজিবনগর উপজেলা প্রশাসন ও গাংনী উপজেলা পরিষদ শহীদ মিনারে পুষ্পার্ঘ অর্পণ করা হয় গাংনী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে।

এসময় দোয়া মোনাজাত করা হয়। ভাষা সংগ্রাম, স্বাধীনতা যুদ্ধসহ দেশের জন্য শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। মোনাজাতে উঠে আসে বিশ্বে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস পরিস্থিতি। করোনাভাইরাস থেকে মুক্তির জন্য মহান আল্লাহ রব্বুল আলামিনের কাছে ফরিয়াদ করা হয় স্বাধীনতা দিবসের এসব অনুষ্ঠান থেকে।

এ সম্পর্কিত আরও খবর