নোয়াখালীতে ২২শ পরিবার পাবে নিত্যপ্রয়োজনীয় পণ্য

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-29 20:49:25

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারিভাবে সবকিছু বন্ধ করে দেয়ার পর নিম্ন আয়ের মানুষের জন্য বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ব্যক্তিগত উদ্যোগে ২২শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন।

বৃহস্পতিবার (২৬ মার্চ) প্রথম দফায় বসুরহাট পৌরসভার ৯টি ওয়ার্ডে ৫শ পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ওয়ার্ড কাউন্সিলরদের মাধ্যমে চাল, ডাল, তেল, লবণ, আলুসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করেন। দ্বিতীয় দফায় ৮টি ইউনিয়নে ১৭শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

দুপুরের দিকে এ কার্যক্রমের উদ্বোধন করেন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ। এসময় অন্যান্যের মাঝে কোম্পানীগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান, বসুরহাট পৌরসভা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও কাউন্সিলর এবিএম ছিদ্দিক, কাউন্সিলর আবুল খায়ের, ছায়দুল হক বাবুল প্রমুখ।

এসময় মেয়র আবদুল কাদের মির্জা বলেন, নিম্ন আয়ের মানুষ, দিন মজুর ও খেটে খাওয়া পরিবারগুলো কোনো দলের নয়, দলমত নির্বিশেষে অসহায় লোকজনের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ার জন্য কাউন্সিলরদের প্রতি তিনি নির্দেশ দেন।

এ সম্পর্কিত আরও খবর