নাটোরে মসজিদ রাস্তা হাসপাতালে সেনাবাহিনীর স্প্রে

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-09-01 04:37:53

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে নাটোর শহরের বিভিন্ন মসজিদ, রাস্তা ও হাসপাতালে জীবাণুনাশক স্প্রে ছিটিয়েছেন সেনাবাহিনীর সদস্যরা।

শুক্রবার (২৭ মার্চ) সকাল থেকে এই পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করেন তারা।

সরেজমিনে গিয়ে জানা যায়- নাটোর কেন্দ্রীয় মসজিদ, মারকাজ মসজিদ, আধুনিক সদর হাসপাতাল মসজিদসহ বিভিন্ন মসজিদে জুম্মার নামাজের আগে জীবাণুনাশক স্প্রে করেন সেনা সদস্যরা। পাশাপাশি আধুনিক সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডসহ পুরো হাসপাতালে জীবাণুনাশক স্প্রে করা হয়। পাশাপাশি জনসচেতনতা তৈরিতে জেলা প্রশাসনের ১৩টি ভ্রাম্যমাণ আদালত জেলার বিভিন্ন উপজেলায় কাজ করছে।

হাসপাতালে জীবাণুনাশক স্প্রে করেন সেনা সদস্যরা

লেফটেন্যান্ট কর্নেল মোস্তফা আরিফুর রহমান খান জানান, পরিচ্ছন্নতা কার্যক্রমের অংশ হিসেবে আজ সেনাবাহিনীর দুটি টিম জেলার বিভিন্ন মসজিদ, রাস্তা ও হাসপাতালে জীবাণুনাশক স্প্রে করেছে।

জেলা প্রশাসক মো. শাহরিয়াজ বলেন, ‘স্থানীয় প্রশাসনের সঙ্গে সমন্বয় করে সেনা সদস্যরা তাদের দায়িত্ব পালন করছেন। জেলার কোথাও যেন কোনো প্রকারের জনসমাগম না হয় বা অহেতুক কেউ বাড়ির বাইরে না বের হয় সে বিষয়ে নজরদারি রয়েছে। সেনাবাহিনীর পাশাপাশি পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করে জনগণকে বাড়িতে নিরাপদে থাকার ও অপরকে নিরাপদে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।’

এ সম্পর্কিত আরও খবর