মণিরামপুরের লাঞ্ছিত ৩ বৃদ্ধকে বাড়ি দেওয়ার ঘোষণা

যশোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, যশোর | 2023-08-29 21:03:51

যশোরের মণিরামপুরে এসিল্যান্ড সাইয়েমা হাসানের কাছে লাঞ্ছিত সেই তিন বৃদ্ধকে বাড়ি নির্মাণ করে দেওয়ার ঘোষণা দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী।

লাঞ্ছিত তিন বৃদ্ধের বাড়িতে শনিবার (২৮ মার্চ) দুপুরে গিয়ে তাদের সাথে কথা বলে তিনি এ ঘোষণা দেন। মাস্ক ব্যবহার না করার অপরাধে’ এসিল্যান্ড সাইয়েমা হাসান তাদের কান ধরিয়ে শাস্তি দেন। এই অপকর্মের দায়ে ইতিমধ্যে শাস্তির মুখে পড়েছেন এসিল্যান্ড সাইয়েমা।

মণিরামপুর নির্বাহী অফিসার লাঞ্ছিত ব্যক্তিদের বাড়িতে খাদ্যদ্রব্য নিয়ে যান

স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান বার্তা ২৪.কমকে বলেন, গতকাল শুক্রবার বিকেলে মাস্ক না পরে চিনাটোলা বাজারে যাওয়ায় দক্ষিণ লাউড়ি গ্রামের সবজি বিক্রেতা আসমুতল্লাহ (৭২), একই গ্রামের ভ্যানচালক বাবর আলী (৬০) ও দক্ষিণ শ্রামকুড় গ্রামের ভ্যানচালক নূর আলীকে (৬২) কান ধরিয়ে লাঞ্ছিত করেন এসিল্যান্ড সাইয়েমা হাসান।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর আজ (শনিবার) মণিরামপুর নির্বাহী অফিসার লাঞ্ছিত ব্যক্তিদের বাড়িতে খাদ্যদ্রব্য নিয়ে যান। ইউনিয়ন পরিষদ থেকে তাদের তিনজনকে আর্থিক সাহায্য দেওয়া হয়েছে।

মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরীফী বার্তা ২৪.কমকে বলেন, ভুক্তভোগী বৃদ্ধদের বাড়িতে গিয়ে আমি দুঃখ প্রকাশ করেছি। আমি তাদেরকে সার্বিক সহযোগিতাসহ ঘর নির্মাণ করে দেওয়ার ঘোষণা দিয়েছি।

এ সম্পর্কিত আরও খবর