মানিকগঞ্জে দুস্থদের মাঝে চাল বিতরণ

মানিকগঞ্জ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-29 20:35:51

করোনা পরিস্থিতি মোকাবিলায় মানিকগঞ্জে দুস্থ ব্যক্তিদের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল ও আলু বিতরণ করেছে জেলা প্রশাসন।

শনিবার (২৮ মার্চ) দুপুরে জেলা প্রশাসক এস এম ফেরদৌস জেলা প্রশাসন চত্বরে ৭০ জন এবং সদর উপজেলার জাগীর ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে আরও ৩০ জনকে ১০ কেজি করে চাল, ৫ কেজি আলু এবং ২ কেজি করে ডাল বিতরণ করেন।

খাদ্য সহায়তা বিতরণকালে আরও উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ফৌজিয়া খান, অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুাজামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা. নাদিরা আখতার, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. আমির হোসেন, মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) আলী রাজিব মাহমুদ মিঠুন, জাগীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন এবং সমাজসেবা কর্মকর্তা লাভলী খানম।

জেলা প্রশাসক এস এম ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী  দুস্থ ব্যক্তিদের খুঁজে বের করে তাদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হচ্ছে। একটি মানুষও যাতে অনাহারে না থাকে, সেই লক্ষ্যে তারা কাজ করছেন উল্লেখ করে বলেন, এ পর্যন্ত জেলার জন্য মোট বরাদ্দ পাওয়া গেছে ২’শত ৪৬ মেট্টিক টন চাল এবং নগদ ৭ লাখ টাকা। চাহিদা অনুযায়ী আরও বরাদ্দ পাওয়া যাবে।

ইতোমধ্যে, অন্যান্য উপজেলায়ও  দুস্থ ব্যক্তিদের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল ও আলু বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। এই সহায়তা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর