ভোলায় শ্রমজীবীদের বাড়িতে গিয়ে খাদ্য পৌঁছে দিলেন জেলা প্রশাসক

ভোলা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ভোলা | 2023-08-29 22:09:31

দেশে চলমান করোনা পরিস্থিতিতে জনগণকে ঘরে থাকতে নির্দেশ দিয়েছে সরকার। এ নির্দেশ মানতে গিয়ে বিপদে পড়েছে নিম্ন আয়ের শ্রমজীবী মানুষ।

এ পরিস্থিতিতে রোববার (২৯ মার্চ) দুপুরে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক ভোলা শহরের বাপ্তা ইউনিয়নের শ্রমজীবীদের বাড়িতে গিয়ে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ২ কেজি করে ডাল বিতরণ করেছেন। ভোলা জেলা প্রশাসনের পক্ষ থেকে এসব বিতরণ করা হচ্ছে।

এ খাদ্য সামগ্রী একযোগে ভোলার ৭টি উপজেলা ও ৫টি পৌরসভার মোট ১০ হাজার শ্রমজীবীর মাঝে বিতরণ করা হবে। এ সময় তিনি কয়েকটি পরিবারকে নগদ অর্থ প্রদান করেছেন। একটি পরিবারকে সরকারি ঘর দেয়ার আশ্বাসও দেন জেলা প্রশাসক মোহাম্দ মাসুদ আলম ছিদ্দিক।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট মো. মামুন আল ফারুফ, ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, বাপ্তা ইউনিয়নের চেয়ারম্যান মো. ইয়ানুর রহমান বিপ্লবসহ আরও অনেকে।

জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক বলেন, দেশে চলমান করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসারে ভোলার প্রায় ১০ হাজার শ্রমজীবী মানুষের তালিকা করা হয়েছে। এদের মধ্যে প্রাথমিকভাবে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ২ কেজি করে ডাল বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দিচ্ছি। পর্যায়ক্রমে এসব শ্রমজীবী মানুষকে আরও খাদ্য সহায়তা দেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর