কুমিল্লায় যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-29 21:16:27

কুমিল্লা আদর্শ সদর উপজেলার দূর্গাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির বাড়ি থেকে সুজন মিয়া (২৪) নামে এক যুবকের অর্ধগলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কুমিল্লা কোতয়ালী থানার নাজিরা বাজার পুলিশ ফাঁড়ির সদস্যরা সোমবার (৩০ মার্চ) দুপুরে মরদেহটি উদ্ধার করে।

জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের শাহদৌলতপুর গ্রামের আবু তাহের মিস্ত্রীর ছেলে সুজন মিয়া গত দেড় মাস ধরে দূর্গাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল খালেক ভূঁইয়ার বাড়িতে তার ছোট ভাই আবদুল ওয়াদুদ মিয়ার ঘরের একটি কক্ষে ভাড়া থাকতেন। সোমবার দুপুরে সুজনের কক্ষ থেকে দুর্গন্ধ আসতে থাকলে পাশের লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কুমিল্লা কোতয়ালী থানার নাজিরা বাজার ফাঁড়ি পুলিশ সকালে কক্ষটির দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় অর্ধগলিত মরদেহটি দেখতে পায়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নাজিরা বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহমুদুল হাসান রুবেল জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রুমের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে যুবকটির ২/৩ দিন পূর্বে মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এ সম্পর্কিত আরও খবর