নোয়াখালীতে রাস্তা নিয়ে বিরোধে আহত ব্যবসায়ীর মৃত্যু

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-29 20:48:59

নোয়াখালীর কবিরহাটে বাড়ির চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জের ধরে হামলার শিকার ব্যবসায়ী সিদ্দিক উল্যা (৪৫) চিকিৎসাধীন অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে মারা গেছেন।

নিহত সিদ্দিক উল্যা কবিরহাট পৌরসভার ৬নং ওয়ার্ড ইন্দ্রপুর এলাকার আশরাফ আলী মুন্সি বাড়ীর মৃত আশরাফ আলী মুন্সির ছেলে।

মঙ্গলবার (৩১ মার্চ) মাইজদির একটি প্রাইভেট হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহতের পরিবার জানান, সিদ্দিক উল্যার জেঠাতো ভাই ও একই বাড়ির আব্দুল কাইয়ুম বাড়ির রাস্তা দখল করে একটি ঘর নির্মাণ করেন। উক্ত ঘটনা নিয়ে সিদ্দিক উল্যা গত ২৫মার্চ প্রতিবাদ জানালে কাইয়ুম তাকে হত্যার হুমকি দেন এবং ওইদিনই আব্দুল কাইয়ুম, কাইয়ুমের ছেলে গিয়াস উদ্দিন সুমন, এনামুল হকের ছেলে দেলোয়ার হোসেন, সিরাজুল হকের ছেলে মহিন উদ্দিন ও ওলি উল্যাসহ কয়েকজন সিদ্দিক উল্যার ওপর অতর্কিত হামলা চালায়। এই ঘটনায় আল আমিন নামের একজন গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় আহত সিদ্দিক উল্যা ও আল আমিনকে উদ্ধার করে প্রথমে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবারের লোকজন। পরে সিদ্দিক উল্যার শারীরিক অবস্থার অবনতি হলে ২৬ মার্চ সকালে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও বিকেলে উন্নত চিকিৎসার জন্য মাইজদি সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তার মৃত্যু হয়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হামলার ঘটনায় গত ২৮মার্চ নিহতের ছোট ভাই নূর উদ্দিন বাদী হয়ে ৫জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছিলেন। ওই মামলাটি বর্তমানে হত্যা মামলায় নথিভুক্ত করা হবে। অভিযুক্ত আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর