আড়াইহাজারে চোখ উপড়ে অটোচালককে হত্যা

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-09-01 14:35:52

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাইয়ের উদ্দেশ্যে জামান (৪৫) নামের এক অটোচালকের চোখ উপড়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এর আগে জামান গত ৩ দিন ধরে নিখোঁজ ছিলো।

মঙ্গলবার (৩১ মার্চ) বেলা ১২টায় উপজেলার মারুয়াদী এলাকায় হাইওয়ের পাশ থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে। নিহত জামান উপজেলার বগাদী পূর্বপাড়া এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, নতুন অটো ক্রয় করে তিনদিন আগে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় জামান। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করে পরিবারের সদস্যরা। মঙ্গলবার সকালে আড়াইহাজার-মদনপুর হাইওয়ের পাশে হাত-পা ও মুখ বাধা মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ জামানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ঘটনাস্থলে যাওয়া এসআই রোকনউদজ্জামান জানান, অটোচালকের হাত-পা বেঁধে দুই চোখ উপড়ে ফেলা হয়েছে। তার মুখে স্কচটেপ পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, মধ্যরাতের কোনো এক সময়ে দুবৃর্ত্তরা গলা টিপে তাকে হত্যা করে অটো ছিনতাই করে নিয়ে যায়।

থানায় জিডির সত্যতা নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, তিনদিন আগেই তিনি নিখোঁজ হয়ে ছিলেন। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল। নতুন অটো কেনার পরেই তিনি নিখোঁজ হন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর