নেত্রকোনায় খাদ্যসামগ্রী দিল প্রবাসবন্ধু কল্যাণ অ্যাসোসিয়েশন

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-29 20:41:44

করোনাভাইরাসের প্রভাবে ঘর থেকে বের হতে পারছেন না নেত্রকোনার বারহাট্টা উপজেলার সাহতা ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামের মানুষও। এতে খাদ্য সংকটে পড়েছেন ওই এলাকার হতদরিদ্র পরিবারগুলো। এ অবস্থায় সাহতা ইউনিয়নের সাহতা, বালিজুরি, রাঙাদাইর ও গোপালপুরসহ চারটি গ্রামের হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে স্থানীয় প্রবাসবন্ধু কল্যাণ অ্যাসোসিয়েশন নামে একটি সংগঠন।

মঙ্গলবার (৩১ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার সাহতা গ্রামে ওই চার গ্রামের ১৮০টি দরিদ্র পরিবারের প্রত্যেকের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি করে তেল, ডালসহ জীবাণুনাশক সাবান বিতরণ করা হয়।

এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন, প্রবাসবন্ধু কল্যাণ অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মিজানুর রহমান খান ও সাধারণ সম্পাদক মো. মাসুদুর রহমান লিপু। এ সময় সংগঠনটির সহসভাপতি মোস্তাক আহমেদ, কোষাধ্যক্ষ হিরণ খান, সদস্য অর্নব হাসান রুবেলসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে প্রবাসবন্ধু কল্যাণ অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মিজানুর রহমান খানের সঙ্গে কথা হলে তিনি জানান, মৎস্য অধিদপ্তরের সাবেক ডিজি আরিফ আজাদ ও তার পরিবারের সদস্যদের আর্থিক সহযোগিতায় আমরা প্রবাসবন্ধু কল্যাণ অ্যাসোসিয়েশন এলাকার চারটি গ্রামের হতদরিদ্র পরিবারগুলোর মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেছি।

 

এ সম্পর্কিত আরও খবর