প্রধানমন্ত্রীর পদক্ষেপে মানুষ নিরাপদ থাকতে চেষ্টা করছে: তোফায়েল

ভোলা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ভোলা | 2023-08-29 22:09:38

সাবেক মন্ত্রী ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, করোনাভাইরাস বৈশ্বিক ব্যাপার, এটা শুধু বাংলাদেশের একার সমস্যা নয়। এ অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ ও গৃহীত পদক্ষেপের কারণে বাংলাদেশের মানুষ নিজেকে নিরাপদ রাখার চেষ্টা করছে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় খাদ্য সহায়তা কার্যক্রমের উদ্বোধনকালে টেলিকনফারেন্সে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমদের পক্ষে এসব ত্রাণ সামগ্রী বিতরণের জন্য জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকের হাতে তুলে দেয়া হয়।

এসময় তোফায়েল আহমেদ বলেন, করোনা পরিস্থিতির কারণে গরীব-দুঃখী মানুষ অনেক কঠিন সময় পার করছে, সেসব মানুষের ঘরে ঘরে আমরা ত্রাণ পৌঁছে দিচ্ছি।

জেলা সদরের ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভার সাড়ে ৫ হাজার দরিদ্র পরিবারের জন্য খাদ্য সহায়তা দেয়া হয়েছে। প্রতিটি প্যাকেটে ১০ কেজি করে চাল, ৭ কেজি আলু, ২ কেজি ডাল, এক কেজি পেয়াজ ও একটি করে সাবান দেয়া হয়।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর