নোয়াখালীতে সালিশ বৈঠকে হামলায় আহত যুবলীগ নেতার মৃত্যু

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-29 20:49:03

নোয়াখালীর হাতিয়া উপজেলায় সালিশ বৈঠকে হামলায় আহত মাহবুবুর রহমান (৩২) নামে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৩ এপ্রিল) বিকেলে উপজেলার চানন্দী ইউনিয়নের নলের চরে এ হামলার ঘটনায় আহত হন তিনি। পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

নিহত মাহবুবুর রহমান উপজেলার চানন্দী ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ডের নলের চরের আদর্শ গ্রামের কালাম ব্যাপারী বাড়ির মৃত আবুল খায়েরের ছেলে। তিনি চানন্দী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

চানন্দী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক দিদারুল করিম মিলন জানান, পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে স্থানীয় কামাল উদ্দিনের সঙ্গে সৌরভ নামে এক যুবকের কথা কাটাকাটি হয়। পরে বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেনের নেতৃত্বে দুই পক্ষ চানন্দী বাজারে সালিশ বৈঠক বসে। বৈঠকে দুই পক্ষের বিরোধ মিটমাট করে দেওয়া হয়। কিন্তু বৈঠক শেষে কামলা উদ্দিন পুনরায় তার প্রতিপক্ষকে সৌরভের সঙ্গে ধাক্কাধাক্কি শুরু করেন। ইসমাইল হোসেন এতে বাধা দিলে কামাল উদ্দিন তার ওপর চড়াও হন। এ সময় মাহবুবুর রহমান এগিয়ে এলে কামাল উদ্দিন ও তার পরিবারের সদস্যরা তাকে বেদম মারপিট করেন। এতে আহত হলে স্থানীয়রা মাহবুবকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের পরিবার মামলা দায়ের করবে বলেও জানান তিনি।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্ত ব্যক্তি পলাতক রয়েছেন। তাদের ধরার চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর