৪০০ দুস্থ পেল এমপি’র দেওয়া খাদ্য সামগ্রী

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-09-01 15:23:28

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া ৪০০ দুস্থ ও অসহায় মানুষের মাঝে  রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩ এপ্রিল) বেলা ১১টায় বালিয়াকান্দির জঙ্গল ইউনিয়নের সমাধিনগর বাজারের পরিতোষ সরকারের গোডাউনে এ সকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় প্রত্যেকের হাতে ১০ কেজি চাল, দুই কেজি আলু ও ডাল তুলে দেওয়া হয়।

জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এহসানুল হাকিম সাধন, সমাধিনগর বাজার কমিটির সভাপতি পিষুস সরকার, সমাধিনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারোদ বাছাড়, রাজবাড়ী ডায়বেটিক হাসপাতালের চিকিৎসক ডা: অপূর্ব রায়, জঙ্গল ইউনিয়ন আ’লীগের সভাপতি কল্লোল বসু, সাধারণ সম্পাদক অরবিন্দু বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমানসহ সকল ইউপি সদস্যবৃন্দ।

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো: জিল্লুল হাকিম বার্তা২৪.কমকে বলেন, করোনাভাইরাসের কারণে যারা কর্মহীন হয়ে পড়েছে তাদের জন্য সরকারি ও দলীয় সহযোগিতার পাশাপাশি আমার ব্যক্তিগত অনুদান প্রদান করা অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও খবর