ঐক্যবদ্ধ হয়ে করোনা মোকাবিলা করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী

জামালপুর, দেশের খবর

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 02:16:48

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, দৃঢ় প্রত্যয় আর অবিচল সংগ্রামের মাধ্যমে অকুতোভয় বাঙালি জাতি যেভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ সালে পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করেছে ঠিক তেমনি ঐক্যবদ্ধ প্রয়াসের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবারও প্রাণঘাতী করোনাভাইরাসকে মোকাবিলা করবে। আর এ জন্য করোনাভাইরাস সম্পর্কিত সতর্ক বার্তা, সঙ্গরোধে (হোম কোয়ারেন্টাইন) থাকা, সামাজিক দূরত্ব মেনে সরকারি নির্দেশনা অনুসরণ করতে হবে।

শুক্রবার (৩ এপ্রিল) সকালে নিজ বাড়িতে করোনা পরিস্থিতি সংক্রান্ত এক মতবিনিময় সভায় প্রতিমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক স্বচ্ছতা ও জবাবদিহিতার তালিক প্রণয়ন ও ত্রাণকার্য পরিচালনা করা হচ্ছে যাতে কেউ অভুক্ত না থাকে।

এ সময় সরিষাবাড়ি উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, পৌর মেয়র, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি এ সময় উপেজলা নির্বাহী অফিসারের (ইউএনও) দুর্যোগ মোকাবিলা ফান্ডে ৫ লাখ টাকা প্রদান করেন। বিকেলে প্রতিমন্ত্রী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের ৪ শতাধিক নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করেন।

এ সম্পর্কিত আরও খবর