ঢাবিতে ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের মাঝে ছাত্রদলের ফুল ও কলম বিতরণ

, ক্যাম্পাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 00:45:10

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ সেশনের ক-ইউনিটে ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের মাঝে ফুল ও কলম বিতরণ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

শুক্রবার (১ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কলা ভবন, টিএসসি ও কার্জন হল এলাকায় এ ফুল ও কলম বিতরণ করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক মো. রাকিবুল ইসলাম রাকিব, সদস্য সচিব মো. আমানউল্লাহ আমান ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. আক্তার হোসেনের নেতৃত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সজীব মজুমদার, সোহেল, এ বি এম এজাজুল কবির রুয়েল, আরিফ হোসেন, রনিসহ অর্ধশত ছাত্রদলের নেতাকর্মী।

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সাধারণ ছাত্র সমাজের প্রাণের সংগঠন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠনটি বর্তামানে দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় এদেশের সকল ছাত্র সমাজের মনের মাঝে জায়গা করে নিয়েছে।

তিনি বলেন, ছাত্রদল প্রতিষ্ঠার পর থেকে এদেশের সাধারণ ছাত্রদের অধিকার আদায়ের সংগ্রামে নেতৃত্ব দিয়ে যাচ্ছে। ছাত্রদল সবসময় ছাত্র সমাজের সকল অধিকার আদায়ের আন্দোলনে অগ্রভাগে ছিল। তারই ধারাবাহিকতায় ২০২০-২১ সেশনের ক-ইউনিটে ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের মাঝে ফুল ও কলম বিতরণ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। আমাদের প্রত্যাশা এই বিদ্যাপীঠে আসা নবীনরা শিক্ষার আলোয় আলোকিত হয়ে দেশের অগ্রযাত্রায় ভূমিকা রাখবে।

এ সম্পর্কিত আরও খবর