দীর্ঘ ৫ বছর পর ঢাবি ছাত্রলীগের হল সম্মেলন

বিবিধ, ক্যাম্পাস

ঢাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 16:51:48

দীর্ঘ ৫ বছর পর রোববার (৩০ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) ছাত্রলীগের হল সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখার সভাপতি বরিকুল ইসলাম বাঁধনের সভাপতিত্বে সকাল ১১টায় সম্মেলন শুরু হয়।

এর আগে, কেন্দ্রীয় ছাত্রলীগের নেতাবৃন্দের পাশাপাশি বিশ্ববিদ্যালয় ও হলের নেতৃবৃন্দ এবং পদপ্রত্যাশীরা উপস্থিত ছিলেন। করোনা সংক্রমণের কারণে সম্মেলনে ছিল না কোনও কর্মীর উপস্থিতি।

সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও অসুস্থতার কারণে থাকতে পারেননি।

সম্মেলনটি উদ্বোধন করেন ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

সম্মেলন উদ্বোধনকালে সনজিত চন্দ্র দাস বলেন, আপনারা যারা দীর্ঘদিন পরিশ্রম করেছেন, আপনাদের পরিশ্রম বৃথা যাবে না। অবশ্যই আপনাদের মূল্যায়ন করা হবে। যারা পদ পাবে না, তাদেরও মন খারাপ করার কারণ নেই। আপনাদের কেন্দ্রীয় ছাত্রলীগ এবং ঢাবি ছাত্রলীগে পদায়ন করা হবে।

আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

এ সম্পর্কিত আরও খবর