শেকৃবিতে নতুন চেয়ারম্যানের দায়িত্বে ড. মহব্বত আলী

, ক্যাম্পাস

শেকৃবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-12-01 14:59:56

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) এনিম্যাল প্রোডাকশন অ্যান্ড ম্যানেজমেন্ট ( এ.পি.এম.এ) বিভাগের নতুন চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেছেন বিভাগটির সহযোগী অধ্যাপক ড. মো. মহব্বত আলী । এ সময়ে বিভাগের অন্যান্য শিক্ষকমন্ডলী তাকে নতুন চেয়ারম্যান হিসেবে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

গত সোমবার (২৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার শেখ রেজাউল করিম স্বাক্ষরিত এক অফিস আদেশে ওই বিভাগের পরবর্তী সিনিয়র শিক্ষক সহযোগী অধ্যাপক ড. মো. মহব্বত আলী কে দায়িত্ব প্রদান করা হয়। পরবর্তীতে ওই বিভাগের শিক্ষকদের উপস্থিতিতে সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম এর কাছ থেকে পরবর্তী ২ বছরের জন্য তিনি এ দায়িত্ব গ্রহণ করেন।

এ বিষয়ে নবনিযুক্ত চেয়ারম্যান ড. মো. মহব্বত আলী বলেন, 'বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী আমাকে আগামী ২ বছরের জন্য নিয়োগ দেওয়া হয়েছে। এটা একটা বড় দায়িত্ব। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব উক্ত বিভাগের বিদ্যমান সমস্যাগুলো সমাধান করে সামনে এগিয়ে নেওয়ার। এক্ষেত্রে বিশ্ববিদ্যালয় প্রশাসন শিক্ষক শিক্ষার্থীসহ সবার সহযোগিতা কামনা করছি।' 

ড. মো. মহব্বত আলী ২০১৩ সালে বিশ্ববিদ্যালয়টির এনিম্যাল প্রোডাকশন অ্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের লেকচারার হিসেবে যোগদান করেন। তিনি চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়ন এর বড় বাড়ি গ্রামে জন্মগ্রহন করেন। তার পিতা মরহুম মো. ইসমাইল হোসেন মিয়াজী ছিলেন একজন অবসরপ্রাপ্ত উপজেলা হেলথ্ ইন্সপেক্টর। ড. মো. মহব্বত আলী পাথৈর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজসেবক এডভোকেট মো. মকবুল হোসেন মিয়াজীর মেজো ভাই।

এ সম্পর্কিত আরও খবর