অবরোধের সমর্থনে জবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

, ক্যাম্পাস

জবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-12-04 12:03:12

বিএনপির ডাকা ৯ম ধাপের অবরোধের সমর্থনে রাজধানী পুরান ঢাকায় বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রদলের নেতাকর্মীরা।

সোমবার (৪ ডিসেম্বর) সকাল সাতটায় পুরান ঢাকার গেন্ডারিয়ায় ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে বিক্ষোভ মিছিল এবং রাস্তা অবরোধ করে নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি, বিএম মিলাদ উদ্দিন ভূইঁয়া, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের- যুগ্ম সাধারণ সম্পাদক-মিল্লাত পাটোয়ারী, সুমন সর্দার, জাফর আহমেদ, মোস্তাফিজুর রহমান রুমি, ইয়াকুব শেখ অনিক, সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ, আসিফ আল ইমরান, মেহেদী হাসান অর্নব৷

এ সময় বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন, সমাজসেবা সম্পাদক- রবিন মিয়া শাওন,স্বাস্থ্য বিষয় সম্পাদক- রায়হান হোসেন অপু, সাংস্কৃতিক সম্পাদক-মেহেদী হাসান,তথ্য ও গবেষণা সম্পাদক-রবিউল ইসলাম শাওন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মিরাজ, আপ্যায়ন সম্পাদক- মুজাম্মেল মামুন ডেনি। সহ সাংগঠনিক সম্পাদক- নাইমুর রহমান দুর্জয়, সাঈদুল হাসান, মাহাবুব আলম ফয়সাল, সাগর, মনিরুজ্জামান,মাসফিক, সহ প্রচার সম্পাদক- মেহেদী হাসান। সদস্য- রায়হান ও এ সানি, সাদিক, নাইম,আনোয়ার, তাজুল সহ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, বাংলাদেশকে অর্থনৈতিকভাবে ধ্বংস করে হলেও অবৈধ নির্বাচন করার যে অপচেষ্টা এই সরকার করছে, তা যেকোন ভাবেই রুখে দিতে প্রস্তুত বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল তথা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল। রাষ্ট্রের স্বাধীনতা, সার্বভৌম রক্ষার জন্য, জীবনের শেষ দিন পর্যন্ত শরীরের শেষ রক্তবিন্দু রাজপথে ঢেলে দেয়ার জন্য প্রস্তুত রয়েছি।

এ সম্পর্কিত আরও খবর