রবি এলিট গ্রাহকদের জন্য হোটেল এক্স-এ বিশেষ ছাড়

, অর্থনীতি

নিউজ ডেস্ক | 2024-09-19 14:49:33

বিলাসবহুল ‘হোটেল এক্স’ এর সেবা নিতে বিশেষ সুবিধা পাবেন দেশের শীর্ষস্থানীয় ফোরজি নেটওয়ার্ক ও মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড-এর এলিট গ্রাহকরা। রবি’র এলিট গ্রাহকদের জন্য ২৫ শতাংশ পর্যন্ত ছাড় দেবে অভিজাত এই হোটেল। রাজশাহী, গাজীপুর ও নরসিংদীতে অবস্থিত হোটেল এক্স এ বিলাসবহুল রুম ছাড়াও আছে হল ব্যবহারসহ একাধিক সেবা।

এ সুবিধা পেতে রবি’র এলিট গ্রাহকদের ‘EliteHotelX’ লিখে ১২১৩ নম্বরে পাঠাতে হবে। ফিরতি এসএমএসের মাধ্যমে ছাড় এর বিষয়টি নিশ্চিত করবে হোটেল এক্স। গাজীপুরের রাজেন্দ্রপুর চৌরাস্তা, রাজশাহী মহানগরের রাজপাড়া ও নরসিংদীর শেখেরচরে হোটেল এক্স এর অবস্থান।

সম্প্রতি রাজধানীতে আয়োজিত এক অনুষ্ঠানে রবি আজিয়াটা লিমিটেড ও হোটেল এক্স এর মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর হয়।

রবি’র এলিট গ্রাহকরা রুম ভাড়ার ওপর ২৫ শতাংশ, খাবার ও পানীয়র ওপর ১০ শতাংশ এবং হল বুকিংয়ে ১০ শতাংশ ছাড় পাবেন। এছাড়াও হোটেল এক্স-এর প্রোমোশনাল অফারে আরও ৫ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন তাঁরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবি’র হেড অফ মার্কেটিং, মো. শওকত কাদের চৌধুরী, জেনারেল ম্যানেজার (লয়ালটি প্রোগ্রাম) এ. এস. এম. ফয়সাল এবং ম্যানেজার (পার্টনারশিপ ম্যানেজমেন্ট) তাসনিয়া আফরিন।

হোটেল এক্স-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার (গ্রুপ সিওও) ওয়াহেদ আজিজুর রহমান, ডিরেক্টর (মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড) মোরশেদ আলম ও ভাইস প্রেসিডেন্ট (অপারেশন) অ্যান্থনি পিউরিফিকেশন।

এ সম্পর্কিত আরও খবর