বিনিয়োগকারীদের প্রশিক্ষণ দিচ্ছে পার্কওয়ে সিকিউিরিটিজ

পুঁজিবাজার, অর্থনীতি

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-30 06:48:52

বিনিয়োগকারীদের জন্য প্রশিক্ষণ দিচ্ছে পার্কওয়ে সিকিউরিটিজ লিমিটেডে। বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) দেশব্যাপী বিনিয়োগ শিক্ষা কার্যক্রমের আওতায় প্রতিষ্ঠানটি বিনিয়োগকারীদের জন্য বুধবার (২৫ সেপ্টেম্বর) মতিঝিল করপোরেট অফিসে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে।

প্রশিক্ষণ কার্মশালার উদ্বোধন করেন পার্কওয়ে সিকিউরিটিজ লিমিটেডের পরিচালক ইমরান আহমেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিএসই’র উপ-মহাব্যবস্থাপক সৈয়দ আল আমিন রহমান এবং মুখ্য প্রশিক্ষক হিসেবে ছিলেন ডিএসই’র সহকারী মহাব্যবস্থাপক সাইয়িদ মাহমুদ জুবায়ের।

এছাড়াও কর্মশালায় পার্কওয়ে সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা এস এম কামরুল আহসান, উপ-মহাব্যবস্থাপক সৈয়দ ইকবাল হোসাইন উপস্থিত ছিলেন। প্রশিক্ষণ কর্মশালায় শতাধিক বিনিয়োগকারী অংশ নেন।

পার্কওয়ে সিকিউরিটিজ লিমিটেডের পরিচালক ইমরান আহমেদ বলেন, দেশব্যাপী বিনিয়োগ শিক্ষা কার্যক্রম ছড়িয়ে দিয়েছে বিএসইসি। এটি একটি ভালো উদ্যোগ। নিয়ন্ত্রণ সংস্থার এ উদ্যোগের কারণেই আমরা বিনিয়োগকারীদের জন্য প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করতে পেরেছি। আশা করছি বিনিয়োগকারীরা এ প্রশিক্ষণের মাধ্যমে উপকৃত হবেন।

এ সম্পর্কিত আরও খবর