গুচ্ছ ভর্তি পরীক্ষা: রাবিপ্রবি কেন্দ্রে বি ইউনিটে অনুপস্থিত ৭৪৭

, শিক্ষা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাঙামাটি | 2024-05-04 06:30:15

গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের বি ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার (০৩ মে) রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্র ও ২টি উপ-কেন্দ্রে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। সর্বমোট ২ হাজার ৭৪৪ জন পরীক্ষার্থী রাবিপ্রবি কেন্দ্রে পরীক্ষা দেওয়ার কথা থাকলেও এর মধ্যে ১ হাজার ৯৯৭ জন উপস্থিত ছিল। অনুপস্থিত ছিল ৭৪৭ জন। উপস্থিতির হার শতকরা ৭২.৭৮ বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ এবং প্রক্টর (ভারপ্রাপ্ত) ও ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড. নিখিল চাকমা এবং জিএসটি গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার বি ইউনিটের ফোকাল পয়েন্ট ও বিজ্ঞান অনুষদের ডিন সহকারী অধ্যাপক ধীমান শর্মা পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

বি ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.সেলিনা আখতার জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপকেন্দ্র প্রধান, উপকেন্দ্র সমন্বায়ক, পর্যবেক্ষক, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, স্বেচ্ছাসেবক এবং গণমাধ্যমকর্মীসহ সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, আগামী ১০ মে সি ইউনিটের ভর্তি পরীক্ষা সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। তাতে অংশ নেবেন তিন হাজার ২০৪ জন পরীক্ষার্থী।

এ সম্পর্কিত আরও খবর