আমার কাছে সবই নতুন, সবই আমার কাছে চ্যালেঞ্জিং: সাকিব

, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, মাগুরা | 2023-12-18 18:02:52

মাগুরা-১ আসনের আওয়ামীলীগের প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান বলেছেন, মাগুরা থেকে এতো কিছু পেয়েছি আরতো পাওযার কিছু নাই, এখন আমি যদি কিছু দিতে পারি এটা আমার কাছে সবচেয়ে ভালো লাগবে। যেহেতু আমার সাথে আরো ৪ জন প্রতিদ্বন্দ্বী আছে নির্বাচনে তারা সবাই যোগ্য। ভোটাররা যাকে পছন্দ করবে তারই নির্বাচিত হবার সুযোগ থাকবে। আমার কাছে সবই নতুন, সবই আমার কাছে চ্যালেঞ্জিং। যেহেতু সবাই আমাকে হেল্প করছে, এখানে জেলা আওয়ামী লীগ থেকে পূর্ণ সহযোগিতা পাচ্ছি, এটা আমার জন্য একটা বড় প্রাপ্তি।

সোমবার (১৮ ডিসেম্বর) সকালে মাগুরা জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে নৌকা প্রতীক বরাদ্দ পাওয়ার পর স্থানীয় সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।

সাকিব বলেন, যতদূর সম্ভব আমি চেষ্টা করবো, যদি কাজ করার সুযোগ পাই। সবাই আমাকে সেই সুযোগ দিলে আমার জায়গা থেকে সর্বচ্চো কাজ করার। সবার কথা শুনবো, সবার পরামর্শ শুনবো। সমষ্টিগত পুরো মাগুরাকে উন্নয়নের জন্যে সর্বাত্মক চেষ্টা করা হবে।

তিনি বলেন, আমার কাজটা অনেক সহজ করে দিচ্ছেন তারা (দলীয় নেতাকর্মীরা)। আমাদের সবারই চেষ্টা থাকবে আমরা যেন এখানে একটি সুষ্ঠু নির্বাচন করতে পারি এবং যত বেশি ভোটার ভোট কেন্দ্রে আনা যায়। ইতিপূর্বে নির্বাচন গুলোতে উল্লেখযোগ্য হারে ভোটার উপস্থিতি হয়নি। সেহেতু এবার আমাদের একটা বড় চ্যালেঞ্জ আমরা ভোটারদের কত বেশি আগ্রহ যোগাতে পারি। কারণ এটা আসলে তাদেরই (ভোটারদের) দায়িত্ব, তারা কাকে চাই আগামী ৫ বছরের জন্য যে তাদের হয়ে কাজ করতে পারবে।

এ সম্পর্কিত আরও খবর