শুরু সিবিআই’র তদন্ত

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 14:41:14

দু’দিন আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের ভার সিবিআই’র হাতে তুলে দিয়েছেন ভারতের সুপ্রিম কোর্ট। আদালতের নির্দেশের মেনে শুক্রবার (২১ আগস্ট) সকাল থেকে মিশনে নেমে পড়েছে সংস্থাটি।

সুপারিনটেনডেন্ট অব পুলিশ (এসপি) নুপুর প্রসাদের নেতৃত্বে সিবিআই’র ১০ সদস্যের একটি দল বৃহস্পতিবার (২০ আগস্ট) রাতে মুম্বাই পৌঁছেছেন।

তদন্তের শুরুতেই বলিউডের প্রয়াত এই তারকার স্টাফদের জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারীরা। একইসঙ্গে মুম্বাই পুলিশের থেকে সকল রেকর্ড সংগ্রহ করেছেন তারা। যার মধ্যে সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টও রয়েছে।

সুশান্ত সিং রাজপুতের কুক, যিনি মূল সাক্ষীদের একজন তাকেও জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই কর্মকর্তারা।

সুশান্ত সিং রাজপুত

সিবিআই’র সেন্ট্রাল ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরির (সিএফএসএল) বিশেষজ্ঞরাও প্রয়াত এই অভিনেতার বাড়ি পরিদর্শন করবেন এমন তথ্য প্রকাশ করেছেন ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। এরপর প্রায় মাস খানেক ধরে তার আত্মহত্যার তদন্ত করছে মুম্বাই পুলিশ।

এরপর সুশান্তের বাবা কেকে সিং প্রয়াত এই তারকার প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে বিহারে একটি মামলা দায়ের করেন। সেই মামলার ভিত্তিতে বিহার পুলিশও সুশান্তের মৃত্যুর তদন্ত শুরু করে।

সুশান্ত সিং রাজপুত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করুক সিবিআই, এমনই আবেদন জানিয়ে গত ৪ আগস্ট কেন্দ্রের কাছে আরজি জানিয়েছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। পরে ৫ আগস্ট বিহার সরকারের সেই আবেদন মেনে সুশান্তের মৃত্যুর তদন্ত সিবিআই-এর হাতে তুলে দেয়।

এ সম্পর্কিত আরও খবর