অভিনেতা এস এম আজিজুর রহমান আর নেই

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 01:52:06

অভিনেতা-মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব এস এম আজিজুর রহমান আর নেই। বৃহস্পতিবার (০৮ অক্টোবর) ভোরে মারা গেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর।

বার্ধক্যজনিত সমস্যার কারণে কিছুদিন আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয় বর্ষীয়ান এই অভিনেতাকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

আলহাজ্জ্ব এস এম আজিজুর রহমানের মৃত্যুর বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন তার ছেলে এএসএম আতিকুর রহমান।

প্রয়াত বাবার জন্য সকলের কাছে দোয়া চেয়ে তিনি লিখেছেন- “আল্লাহ মহান। তার সব সিদ্ধান্তে সব সময়ই আমার আস্থা ও বিশ্বাস ছিল, আছে, থাকবে। আমার বাবা এস এম আজিজুর রহমানকে ফজরের ওয়াক্তে পবিত্র সময়ে আল্লাহ তাঁর নিজের কাছে নিয়ে গেছেন। তিনি আমাদের কোনো কিছুই বুঝতে না দিয়ে ঘুমের মধ্যে শান্তির মৃত্যু পেয়েছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন।”

তিনি আরও লিখেছেন- “আমার বাবা একজন সজ্জন সদালাপী হাসিখুশি মানুষ ছিলেন। তারপরও যদি কোনো কারণে কোনো সময় তিনি কারও মনে কষ্ট দিয়ে থাকেন, তবে তাঁরপক্ষ থেকে আমি ক্ষমা চাইছি। আপনারা মনে কোনো কষ্ট, দুঃখ রাখবেন না। তাকে মাফ করে দিবেন। আপনারা তাঁর সুস্থতায় যেভাবে দোআ করেছেন। তাঁর আখিরাতের মুক্তির জন্যও দোয়া করবেন।”

আজিজুর রহমান মূলত টিভি নাটকে বেশ পরিচিত মুখ। ম্যাগাজিন অনুষ্ঠান-বিজ্ঞাপন আর চলচ্চিত্রেও কাজ করেছেন তিনি।

জানা গেছে, আজ সকাল ১০টায় রাজধানীর উত্তরার বাইতুল আমান জামে মসজিদে প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। সেখান থেকে গ্রামের বাড়ি নাটোরের উদ্দেশে নিয়ে যাওয়া হয় অভিনেতার মরদেহ। সেখানের বাগাতিপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন আজিজুর রহমান।

এ সম্পর্কিত আরও খবর