সংকটাপন্ন সীমানা এখন ভেন্টিলেশনে

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সীমানার পুরোনো ছবি

সীমানার পুরোনো ছবি

অভিনেত্রী সীমানাকে নতুন প্রজন্ম না চেনারই কথা। কারণ তিনি সঙ্গীতশিল্পী পারভেজকে বিয়ে করে প্রায় এক দশক আগে অভিনয় ছেড়েছেন।

২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে কাজ শুরু করেন সীমানা। ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। পরে নাটকেও অভিনয় শুরু করেন।
এতোদিন পর সেই অভিনেত্রী সংবাদ শিরোনামে! তবে কোন নতুন কাজের জন্য নয়, এই অভিনেত্রীর শারিরীক অবস্থা বেশ সংকটাপন্ন।

বিজ্ঞাপন
অভিনেত্রী সীমানার পুরোনো ছবি

ছয় দিন আগে অসুস্থ হয়ে পড়েন সীমানা। পরিস্থিতি জটিল আকার ধারণ করলে গত ২০ মে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে জানা যায়, এই অভিনেত্রীর মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। তার পর থেকে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

গায়ক পারভেজ গণমাধ্যমকে জানান, বেশ কয়েক দিন আগে থেকে শারীরিক জটিলতায় ভুগছিলেন সীমানা। এর মধ্যে হঠাৎ গত সোমবার অসুস্থ হন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল তার একটি সার্জারিও করা হয়েছে। বর্তমানে কী অবস্থা, তা এখনো কিছু বোঝা যাচ্ছে না।

বিজ্ঞাপন
অভিনেত্রী সীমানার পুরোনো ছবি

সীমানার চিকিৎসকেরা কী বলেছেন, জানতে চাইলে পারভেজ বলেন, ‘এখনো পর্যবেক্ষণে রেখেছেন। চিকিৎসকেরাও কিছু বলেননি। জানিয়েছেন, আরেকটু সময় লাগবে। তাকে এখন ভেন্টিলেশনে রাখা হয়েছে। পর্যবেক্ষণ শেষ হলে শারীরিক অবস্থা বিবেচনা করে চিকিৎসকেরা পরবর্তী সিদ্ধান্ত নেবেন।’