মিশর ভ্রমণে আলি-রিচা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 04:41:01

দীর্ঘ ৫ বছর ধরে মন দেওয়া-নেওয়া চলছে আলি ফজল ও রিচা চাড্ডার। এ বছরের এপ্রিলে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিলো এই তারকা জুটির। কিন্তু করোনাভাইরাসের কারণে সেটি পিছিয়ে দেন তারা। তবে সব ঠিক থাকলে ২০২১ সালের শুরুতেই বিয়ের কাজটি সেরে ফেললেন আলি-রিচা।

আলি-রিচার মিশর ঘোরাঘুরির ছবি

এই তারকা জুটি সম্প্রতি মিশর ভ্রমণে বেরিয়েছেন। গত মাসেই সেখানে উড়াল দিয়েছেন তারা। সেখানে পৌঁছে দু’জনে মিলে এল গৌনা ফিল্ম ফেস্টিভ্যালেও অংশ নিয়েছিলেন। বর্তমানে তারা রয়েছেন মিশরের গিজা শহরে।

এরইমধ্যে মিশর ভ্রমণের বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রিচা চাড্ডা। যার ক্যাপশনে প্রেমিক আলি ফজলকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন- “যদি আপনি ভাবেন গুড্ডু (মির্জাপুরে আলি ফজলের চরিত্রের নাম) মানেই বন্দুক, তাহলে আপনি বোকা বনে যাবেন। ও সেরা ভ্রমণসঙ্গী। সবসময় অ্যাডভেঞ্চারের জন্য প্রস্তুত।”

আলি-রিচা

প্রেমিকের প্রশংসা করে বলিউডের এই অভিনেত্রী আরও লিখেছেন, “ও সবসময় নতুন খাবারের সন্ধানে থাকে। আর ও ওর ব্যাগে গোটা বিশ্বকে বহন করে। পানির বোতল থেকে শুরু করে ব্যান্ডেড, স্যানিটাইজার ইত্যাদি...।”

‘ফুকরে’ ছবির প্রথম ও দ্বিতীয় কিস্তিতে একসঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করেছিলেন আলি ফজল ও রিচা চাড্ডা। সম্প্রতি, আলি ফজলকে ‘মির্জাপুর ২’তে দেখা গেছে। রিচাকে ‘পাঙ্গা’তে।

আলি-রিচার মিশর ঘোরাঘুরির ছবি

 

এ সম্পর্কিত আরও খবর