ক্ষমা চাইলেন র‌্যাপার কার্ডি বি

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 06:14:32

ধর্মীয় অনুভূতিতে আঘাত হানায় ক্ষমা চাইলেন মার্কিন র‌্যাপার-অভিনেত্রী কার্ডি বি।

সম্প্রতি বিখ্যাত জুতো প্রস্তুতকারক সংস্থা ‘‌রিবক’ বাজারে এনেছে তাদের নতুন স্নিকার্সের কালেকশন। সেই কালেকশনেরই বিজ্ঞাপন করেন কার্ডি বি। আর সেটা করতে গিয়ে দেবী দুর্গার মতো দাঁড়িয়ে ছবি তোলেন। যেখানে তার সঙ্গে রয়েছে দশটি হাত। আর সামনের হাতে ওই নতুন জুতো জোড়া ধরা।

ছবিটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে কার্ডি বি এর ক্যাপশনে লিখেছেন, ‘‌নতুন এই স্নিকার আগামী ১৩ নভেম্বর বাজারে আসবে। আমি দারুণ উচ্ছ্বসিত। আশা করি আপনাদেরও ভালো লাগবে।’‌

এরপরই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সমালোচনার ঝড় বয়ে যেতে থাকে কার্ডিকে নিয়ে। ‌এভাবে ছবি তুলে ২৮ বছর বয়সী এই র‌্যাপার হিন্দু দেবীকে অসম্মান করেছেন বলে মন্তব্য করছে অনেকে।

শেষে বিতর্কের মুখে পড়ে কার্ডি বি ক্ষমাও চান। তিনি বলেন, কারও সংস্কৃতি বা ধর্ম বিশ্বাসে তিনি আঘাত করতে চাননি। যদিও যা হয়ে গিয়েছে তা পালটাতে পারবেন না তিনি। তবে ভবিষ্যতে যাতে এই ধরনের কোনও ঘটনা না ঘটে, তার জন্য তিনি সতর্ক থাকবেন।

এসবের পাশাপাশি কার্ডি বি আরও জানান, তিনি যখন ওই ফটোশুট করেন, তখন তাকে জানানো হয়েছিল, তিনি নারী স্বাধীনতার প্রতিরূপ হিসেবে পোজ দিচ্ছেন। কারও ধর্ম, সংস্কৃতিকে তিনি অপমান করতে চান না বলে স্পষ্ট জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর