১৪ মাস লেগেছে কঙ্গনার এই লেহেঙ্গা তৈরি করতে

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 10:26:15

সম্প্রতি উদয়পুরে ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে প্রেমিকা ঋতুর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন কঙ্গনা রনৌতের ছোট ভাই অক্ষিত। যার বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে টুইটারে শেয়ার করেছিলেন বলিউডের এই অভিনেত্রী।

কঙ্গনা রনৌত

নব-দম্পতির পাশাপাশি নিজেরও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন কঙ্গনা রনৌত। যেখানে দেখা যাচ্ছে- ভাইয়ের বিয়েতে নীল ও বেগুনি রঙের কম্বিনেশন তৈরি একটি লেহেঙ্গা পরেছিলেন কঙ্গনা। পোশাকের সঙ্গে মিলিয়ে জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখার্জীর নকশা করা গহনা পরেছিলেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী। আর খোঁপায় দিয়েছিলেন লাল গোলাপ।

ছবির পাশাপাশি একটি ভিডিও শেয়ার করেছিলেন কঙ্গনা। যার ক্যাপশনে তিনি জানান, সুন্দর এই লেহেঙ্গাটি বানাতে প্রায় ১৪ মাস সময় লেগেছে। এ প্রসঙ্গে তার ভাষ্য, “যারা আমার নীল লেহেঙ্গার ব্যাপারে প্রশ্ন করছেন, জানতে আগ্রহী, তাদের বলছি, এটা গুজরাটি বাঁধনি লেহেঙ্গা। বানাতে সময় লেগেছে প্রায় ১৪ মাস। বিলুপ্তপ্রায় শিল্পটিকে তুলে ধরতে পেরে আমি গর্বিত।”

ভাই ও বোনের সঙ্গে কঙ্গনা রনৌত

জানা গেছে, এই বলিউড নায়িকা তার ভাইয়ের বিয়েতে প্রচুর খরচ করেছেন। তিনি নিজেই ৬ কোটি রুপির বেশি ব্যয় করেছেন বলে শোনা যাচ্ছে। এছাড়া নিজের জুয়েলারির পেছনে খরচ করেছেন ৪৫ লাখ রুপির বেশি। আর অনুরাধা বকিলের ডিজাইন করা লেহেঙ্গার জন্য কঙ্গনা ব্যয় করেছেন ১৮ লাখ রুপি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২০ লাখ টাকা।

নব-দম্পতির সঙ্গে কঙ্গনা রনৌত

 

পরিবারের সদস্যদের সঙ্গে কঙ্গনা রনৌত

 

এ সম্পর্কিত আরও খবর