এক ঝলকে দেখে নেই বলিউডের তারকাদের বিয়ের আংটি!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 01:35:24

বলিউডে তারকাদের বিয়ের মানে জাঁকজমক ও চোখ ধাঁধানো আয়োজন! বিয়ের নানা সাজসজ্জার পাশাপাশি এসব তারকার বিয়েতে যে এনগেজমেন্ট রিং পরানো হয়- তা হয়ে উঠে আলোচনার বিষয়। চলুন আজ জেনে নেই বলিউডের কয়েকজন সেলিব্রেটির বিয়ের আংটি-সম্পর্কে।

বিয়ের আসরে দীপিকা-রনবীর

দীপিকা পাড়ুকোন

বাজিরাও মাস্তানি খ্যাত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং রনবীর সিং যখন বিয়ে করেন তখন দীপিকাকে রনবীর প্লাটিনামের একটি চৌকাকৃতি সলিটায়ার আংটি উপহার দিয়েছিলেন। সত্যনী ফাইন জুয়েলার্স থেকে নেয়া হয়েছিলো এটি।

প্রিয়াঙ্কা চোপড়ানিক জোনাস

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড দাপিয়ে অবশেষে হলিউডেও নিজের নাম লেখানো তারকা প্রিয়াঙ্কা চোপড়াকে বর নিক জোনাস কুশন-কাটের হীরার আংটি দিয়েছিলেন। চমকপ্রদ প্লাটিনামের এই আংটি নেয়া হয়েছিলো টিফানি এন্ড কোং থেকে।

কারিনা কাপুর খান

কারিনা কাপুর খান

কারিনা কাপুর খানের জুয়েলারি মানেই আভিজাত্য। কারণ রয়েল খানদান পতৌদি নবাব পরিবারের পূত্র বধুর কি আর যেন-তেন জুয়েলারি চলে! মোটেও না। পতৌদির নবাব সাইফ আলী খানকে বিয়ের সময় যেই আংটি দিয়েছিলেন সেটা ছিলো ৫ ক্যারেটের প্লাটিনামে তৈরি, যার মূল্য ভারতীয় মুদ্রায় ৭.৫ মিলিয়ন।

 

ঐশ্বরিয়া রাই

ঐশ্বরিয়া রাই 

ঐশ্বরিয়া রাই এর বিয়ের বয়স ১০ বছরের বেশি, এখনো ৫৩ ক্যারেট সলিটায়ারের বিয়ের আংটি নতুনের মতই জ্বলজ্বলে। যার দাম ভারতীয় মূদ্রায় ৫ মিলিয়ন।

 

সোনম কাপুর

সোনম কাপুর

২০১৮ সালে জাঁকজমকপূর্ণভাবে সোনম কাপুর ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেছেন। তখন তার হাতে ওভাল আকৃতির সলিটায়ারের আংটিটি সবার নজর কারে যার মূল্য ভারতীয় মূদ্রায় ৯ মিলিয়ন।

 

বিরুস্কা

আনুস্কা শর্মা

আনুস্কা শর্মার বিয়ের চাকচিক্যময় আংটির মূল্য ভারতীয় মূদ্রায় প্রায় ১০ মিলিয়ন। প্রিয়তমা স্ত্রীর জন্য তার পতিদেব বিরাট কোহলি অনেক খুঁজে ২০১৮ সালে কিনেছিলেন এই আংটি।

এ সম্পর্কিত আরও খবর