অভিনয়ে সানিয়ার অভিষেক

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-14 19:42:58

ক্রীড়া জগৎ থেকে বিনোদন জগতে প্রবেশ করার ঘটনা নতুন নয়। তারই ধারাবাহিকতায় এবার ওয়েব দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন সানিয়া মির্জা। শিগগিরই ‘এমটিভি নিষেধ অ্যালোন টুগেদার’ নামক একটি ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। এর মধ্য দিয়ে ক্যামেরার সামনে দাঁড়াতে চলেছেন এই টেনিস তারকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন তিনি।

জানা গেছে- ‘এমটিভি নিষেধ অ্যালোন টুগেদার’ নামক পাঁচ পর্বের সিরিজটির মধ্য দিয়ে টিউবারকিউলসিস (টিবি) অর্থাৎ যক্ষ্মারোগ নিয়ে সচেতনতামূলক বার্তা দেওয়া হবে।

নব-দম্পতি ভিকি ও মেঘার কাহিনি সিরিজে ফুটিয়ে তোলা হবে। হঠাৎ লকডাউনের কারণে যাদের জীবনে নানা সমস্যার সৃষ্টি হয়। দম্পতির চরিত্রে অভিনয় করবেন সায়েদ রাজা আহমেদ ও প্রিয়া চৌহান। তবে সানিয়াকে গল্পে কীভাবে পাওয়া যাবে সেই সম্পর্কে বিস্তারিত কিছু এখনও পর্যন্ত জানা যায়নি।

সানিয়া মির্জা

এ প্রসঙ্গে সানিয়ার ভাষ্য, “আমাদের দেশে যক্ষ্মারোগ (টিবি) খুবই বিপজ্জনক পরিস্থিতিতে রয়েছে। এতে আক্রান্ত প্রায় অর্ধেক রোগীরই বয়স ৩০-এর কম। সংকট আরও বেড়েছে করোনা পরিস্থিতিতে। কোভিডের হাত ধরে মানবদেহে নিঃশব্দে বাসা বাঁধছে এই রোগ। তাই প্রতিটি মানুষের মধ্যে জনসচেতনতা গড়ে তুলতে ও রোগ সম্পর্কে সকলের চিন্তাধারা বদলাতে হবে।”

যক্ষ্মারোগ নিয়ে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি করতেই নাকি এই ওয়েব সিরিজের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সানিয়া মির্জা। ৩৪ বছর বয়সী এই টেনিস তারকার আশা, তার উপস্থিতি এবং বার্তা অনেক মানুষের জীবনে প্রভাব ফেলবে।

সানিয়া মির্জা

সব ঠিক থাকলে এ মাসের শেষেই সোশ্যাল মিডিয়ায় দেখা যাবে ওয়েব সিরিজটির ঝলক। সম্পূর্ণ সিরিজ দেখা যাবে এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি নিষেধ-এ।

এ সম্পর্কিত আরও খবর