৩৫ বছর ধরে আলাদা থাকেন রণধীর-ববিতা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 04:33:22

৩৫ বছর ধরে আলাদা থাকেন রণধীর-ববিতা। একাই দুই মেয়ে কারিনা কাপুর খান ও কারিশমা কাপুরকে বড় করেছেন ববিতা। তবে সব প্রয়োজনে বাবাও পাশে পেয়েছেন তারা। সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবা-মায়ের বিচ্ছেদ ও দুই বোনের শৈশব নিয়ে এমনটাই জানালেন কারিনা।

কারিনা বলেন, বাবা রণধীর কাপুর নাকি সব সময়ে ছায়ার মতো তাদের পাশে থাকতেন। যখনই বাবা-মাকে তাদের একসঙ্গে প্রয়োজন হতো, তারা একসঙ্গে হতেন।

কারিনা আরও বলেন, তার মা ববিতা কাপুর তার সব থেকে ঘনিষ্ঠ বান্ধবী। তবে যখনই তার বাবার প্রয়োজন হতো, রণধীর কাপুর সবসময় পাশে থাকতেন চুপিসারে, কাউকে সেটা বুঝতে দেননি। তিনি এমন একজন ব্যক্তি যিনি সব সময় পিছনে থেকে সব কিছু সামাল দিতে ভালোবাসেন। তিনি নির্দেশ দিয়ে মনোযোগ টানতে পছন্দ করেন না।

রণধীর-ববিতা

বাবা-মায়ের আলাদা থাকা প্রসঙ্গে কারিনা বলেন, তার বাবা মায়ের সম্পর্কের সমীকরণ দারুণ। যখনই তারা অনুভব করতে পারে, এক ছাদের নীচে তাদের থাকা সম্ভব নয়, তারা দুজনে আলাদা থাকতে শুরু করেন। তবে যখনই প্রয়োজন হয়েছে তারা একজোট হয়েছে। সন্তানদের সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তারা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক পালন করেছেন। আমি এবং কারিশমা এটা খুব ছোট বয়সেই বুঝে গিয়েছিলাম। তারা হয়তো এক ছাদের নীচে থাকেন না তবে গত ৩৫ বছর ধরে এভাবেই সম্পর্কের বজায় রেখে চলেছেন। আলাদা থাকলেও বন্ধুত্বের সম্পর্ক টিকিয়ে রাখা যায়, একসঙ্গে সন্তানদের দায়িত্ব পালন করা যায় সেটি তারা দু'জনে প্রমাণ করে দেখিয়েছেন।

১৯৭১ সালের ৬ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন রণধীর কাপুর এবং ববিতা কাপুর। ১৯৮৮ সাল থেকে আলাদা থাকছেন তারা।

এ সম্পর্কিত আরও খবর