প্রকাশ পেলো ঋতাভরীর প্রথম গান

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:56:11

স্কুলজীবনের কথা কখনও ভোলা যায় না। তাই নিজের প্রথম গানের ভিডিওতে অতীতের প্রিয় স্মৃতিকেই তুলে ধরলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

সম্প্রতি নিজের গাওয়া প্রথম গানের ভিডিও প্রকাশ করেছেন ঋতাভরী চক্রবর্তী। যেখানে নিজের স্কুল হরিয়ানা বিদ্যামন্দিরের স্মৃতি তুলে ধরেছেন তিনি। সেখানেই করেছেন সম্পূর্ণ গানের শুটিং।

গান শিখেছেন ঋতাভরী। তবে কখনও পেশাগত ক্ষেত্রে গেয়ে ওঠা হয়নি ওপার বাঙলার এই সুন্দরীর। সেই সুযোগ যখন পেলেন নিজের প্রিয় স্মৃতিকথাই শোনালেন তিনি।

রাহুল দাশগুপ্ত ও খুশবু লোহারিয়ালের নিবেদনে গানটি গেয়েছেন ঋতাভরী। রেকর্ডিং, মিক্সিং ও মাস্টারিং করেছেন সায়ন ঘোষ। ভিডিওতে ঋতাভরী ছাড়াও রয়েছেন মহাশ্বেতা সান্যাল। তার ছোটবেলার চরিত্র ফুটিয়ে তুলেছে অঙ্কনা ও আয়েশা।

ভিডিওটি পরিচালনা করেছেন আত্রেয়ী সেন। ঋতাভরী ও আত্রেয়ী ছাড়াও এই ভাবনায় অংশীদার ছিলেন অভিনেত্রীর দিদি চিত্রাঙ্গদা চক্রবর্তী। ক্যামেরার দায়িত্ব সামলেছেন গৈরিক সরকার।

নতুন গান নিয়ে একটি ফেসবুক লাইভও করেছিলেন ঋতাভরী। সেখানেই আরও একটি সিঙ্গেল প্রকাশের কথা জানান এই অভিনেত্রী। চলতি মাসেই নতুন গানটি প্রকাশ করবেন বলে লাইভে জানান তিনি। সেই গানে তার সঙ্গে ‘থাপ্পড়’ সিনেমার অভিনেতা পাভেলকে দেখা যেতে পারে।

গানটি দেখতে এখানে ক্লিক করুন-

এ সম্পর্কিত আরও খবর