মাহতিম শাকিবের নতুন গান

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:46:33

একের পর এক কাভার গান করে ভাইরাল হয়ে উঠা আলোচিত শিল্পী মাহতিম শাকিব। অন্যের গান কাভার করেও যে জনপ্রিয়তা অর্জন সম্ভব সে উদাহরণ হরহামেশাই মিলছে।

১৭ বছরের কিশোর মাহতিম শাকিব এরইমধ্যে তিনি প্রমাণ করেছেন কাভার ছাড়াও তার কণ্ঠে মৌলিক গান শ্রোতা প্রিয় হয়েছে।

২০২০ সালের মাহতিম শাকিব এর শেষ গান ‘শুধু ভালোবাসি’ মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে ২৪ ডিসেম্বর এমআর বেস্টমিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

গীতিকার জিয়াউদ্দিন আলমের কথায় গানটি সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রেজয়ান শেখ।

কক্সবাজার নির্মিত ‘শুধু ভালোবাসি’ বিগবাজেটের মিউজিক ভিডিওতে মডেল হয়েছে তারেক জামান ও প্রিয়াঙ্কা চৌধুরী।

গানটি প্রসঙ্গে মাহতিম শাকিব বলেন, জিয়াউদ্দিন আলম ভাইয়ের কথায় এই প্রথম গান গাওয়ার সুযোগ হয়েছে আমার। এর আগে জিয়াউদ্দিন আলম ভাইয়ের বেশ কিছু গান শুনেছি, আমি , খুবই ভালো লিখেন তিনি। আর রেজয়ান ভাইতো আমার খুব পচন্দের একজন কম্পোজার। তিনি খুব ভালো মিউজিক করেন। আমার বেশির ভাগ গানই তার মিউজিক করা। ‘শুধু ভালোবাসি’ নিয়ে বলতে হলে বলবো আমার সব গানের থেকে এই গানটি আলাদা একটি গান হবে। এই গানটি রোমান্টিক একটি গান। পাশাপাশি গানটি খুব ফিল্মিকিএকটি গান হয়েছে শুধু ভালোবাসি। কক্সবাজারে নির্মিত মিউজিক ভিডিওটি খুব যত্ন করে নির্মাণ করেছেন রোমান ভাই।

গানটি নিয়ে জিয়াউদ্দিন আলম বলেন, মাহতিম শাকিব এই সময়ের একজন মেধাবী শিল্পী। খুবই ভলো কন্ঠের অধিকারী সেই। তার গাওয়ার এর আগে অনেক গানই শুনেছি আমি। বেশ কিছু ভালো গান তার কণ্ঠে প্রকাশ পেয়েছে । শুধু ভালোবাসি গানটি মাহিত এর অন্য গান থেকে আলাদা মনে হয়েছে আমার কাছে। বাকিটা শ্রোতার ভালো বলতে পারবেন।

মাহতিম শাকিব ২০১০ সালে এনটিভির মার্কস অল রাউন্ডার প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন। স্কুলে পা ফেলার আগেই কণ্ঠে গান তুলে নিয়েছিলেন তিনি। প্রায় ১২ বছর ধরে শুদ্ধ সংগীতের ওপর প্রশিক্ষণ নিচ্ছেন মাহতিম।

এ সম্পর্কিত আরও খবর