গানে গানে মিলুক প্রাণ

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 04:29:13

বাঙ্গালা কমিউনিটি ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (বিসিডিএফ) কর্তৃক আয়োজিত ‘‘গানে গানে মিলুক প্রাণ’’ একটি অনুদান সংগ্রহের আয়োজন। যা ফাউন্ডেশনের চলমান প্রকল্প।

শুক্রবার (১০ জানুয়ারি) ইন্টারন্যাশনাল ফান্ড রাইজিং ডিজিটাল টিকিট কনসার্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে।

উক্ত অনুষ্ঠানটি রবীন্দ্রসঙ্গীত দিয়ে অর্থবহ করে তুলবেন দুইবাংলার বিশিষ্ট রবীন্দ্রসঙ্গীত অদিতি মহসিন (বাংলাদেশ) ও নমিতা রায়চৌধুরী (মার্কিন যুক্তরাষ্ট্র)। এই অনুষ্ঠানটির টিকিটের মূল্যবান অর্থ বিসিডিএফ তুলে দেবে বর্তমান আর্থিকভাবে অসুবিধে থাকা কর্মহীন দিন-মজুর মানুষের কাছে।

গানে গানে মিলুক প্রাণ প্রকল্পের সিইও জানান, করোনাকালীন সময় শিল্পীদের ফিজিক্যাল কনসার্ট করা কোনভাবেই সম্ভব হচ্ছিল না। তখন আমরা একটি ডিজিটালভাবে কনসার্ট করার চিন্তা করি ঘরে বসেই যাতে কনসার্ট দেখতে পারে ভার্চুয়ালি এবং অবশ্যই সেটা একটা টিকিটের মধ্যেমে দেখার সুযোগ হবে দর্শকদের। কেননা, সেই টিকিট অর্থ নেপথ্য শিল্পী ও দিন-মজুর মানুষের পাশে বিভিন্নভাবে সহায়তা করবে এবং আমাদের অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিল্পীদের সম্মানি প্রদান করা হয়। যেহেতু এই দুর্যোগ সময়ে কোনো ফিজিক্যাল কনসার্ট হচ্ছে না, সেক্ষেত্রে শিল্পীরা ঘরে বসে কিছুটা আর্থিকভাবে স্বচ্ছলতা ফিরে আসতে পারে। এসব ভাবনা মাথায় রেখে আমরা এই ‘গানে গানে মিলুক প্রাণ’ প্রকল্পটি বিসিডিএফ চালু করি।

অনুষ্ঠানের টিকিট ও অনুদান সংগ্রহের লিংক ও বিস্তারিত দেয়া হলো: https://musianamiles.com/shows/gaane-gaane-milook-praan

শুধুমাত্র বাংলাদেশ দর্শকদের নিচে বিকাশ নাম্বারে সেন্ড মানি করে টিকিট কাটতে হবে:- ০১৯৭৯-২৭২২৮২ (ব্যক্তিগত)

টিকিটের টাকার পাঠানোর পর আপনার ইমেইল আইডি বিসিডিএফ অফিসিয়াল ফেসবুক পেজে ইনবক্স করুন। পেজ লিংকঃ www.facebook.com/bangalacdf

এ সম্পর্কিত আরও খবর