ওয়েব দুনিয়ায় পা রাখলেন সাদিয়া ইসলাম মৌ

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 11:42:08

দেশের একঝাঁক তারকাকে নিয়ে ‘সিক্স’ নামে একটি ওয়েব সিরিজ নির্মাণ করছে এলবিসি মিডিয়া। এবারই প্রথম ওয়েব সিরিজ প্রযোজনা করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

ছয় পর্বের সিরিজটিতে অভিনয় করছেন সাদিয়া ইসলাম মৌ, ইফতেখার আহমেদ ফাহমি, অপর্ণা ঘোষ, সোহেল মন্ডল, তারিক আনাম খান, ইয়াশ রোহান, অশোক ব্যাপারী।

এবারই প্রথম ওয়েব সিরিজে অভিনয় করছেন সাদিয়া ইসলাম মৌ। নির্মাতা ফাহমিকেও দেখা যাবে এই প্ল্যাটফর্মে প্রথমবার অভিনয় করতে।

প্রোডাকশন হাউস রেড পেড স্টিডিওর ব্যানারে এবং তানিম পারভেজের পরিচালনায় তৈরী হচ্ছে ওয়েব সিরিজ ‘সিক্স’।

বাংলাদেশের ওটিটি প্ল্যাটফর্মে এতো বড় লাইন আপ নিয়ে এই প্রথম কোন ওয়েব সিরিজ তৈরি করছে এলবিসি মিডিয়া।

এ প্রসঙ্গে এলবিসির হেড অব অপারেশন এ্যান্ড সেলস্ জনাব ওমর ফারুক চৌধুরী বলেন, ‘এলবিসি মিডিয়া বাংলাদেশে সম্পূর্ণ ভিন্ন দুটি ওটিটি প্ল্যাটফর্ম ইরোস নাউ ও আড্ডা টাইমস্ এর ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে পথ চলা শুরু করে। যা বাংলাদেশের প্রধান প্রধান পেমেন্ট ওয়ালেট যেমন বিকাশ, নগদ-সহ যে কোন ব্যাংকের কার্ডের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করা যায়। বাংলাদেশের কন্টেন্ট যেমন বাংলা মুভি, ওয়েব সিরিজ, নাটক, মিউজিক ইন্টারন্যাশনালি তুলে ধরাই হচ্ছে এলবিসির প্রধান লক্ষ্য। তারই ধারাবাহিকতায় আমরা নির্মাণ করতে যাচ্ছি ওয়েব সিরিজ ‘সিক্স’। আমরা আশা করি, ইন্টারন্যাশালি ওটিটি প্ল্যাটফর্মে বাংলাদেশি কন্টেন্ট হিসাবে জায়গা করে নিবে এই ওয়েব সিরিজ ‘সিক্স’।

আগামী এপ্রিলে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ওয়েব সিরিজ ‘সিক্স’।

এ সম্পর্কিত আরও খবর