কাজী শুভ-উপমার ‘পাগল মন’

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 13:19:58

জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভ বেশকিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। আর অডিও–চলচ্চিত্র দুই মাধ্যমেই গান করছেন তরুণ প্রজন্মের গায়িকা শারমিন সুলতানা উপমা।

দ্বিতীয় বারের মতো আবারও কাজী শুভর সঙ্গে ডুয়েট গানে কণ্ঠ দিলেন তরুণ প্রজন্মের গায়িকা শারমিন সুলতানা উপমা।

অন্যদিকে জিয়াউদ্দিন আলম, অডিও ও চলচ্চিত্রে গান লেখা ও সুর করা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই গীতিকার ও সুরকার। এই ত্রয়ী প্রথমবারের মতো একসঙ্গে কাজ করলেন সম্প্রতি।

জানা গেছে, গত ২মার্চ মগবাজার প্রমিজ স্টুডিওতে ‘পাগল মন’ শিরোনামের রোমান্টিক গানটি রেকর্ড করেছেন কাজী শুভ ও উপমা।

গানের কথা, “পাগল পাগল মন আমার/ থাকে তোর পাড়ায়/ পাগল বলে ডাকলে রে তুই/ প্রেমেরে সুভাষ ছড়ায়” শীর্ষক গানটির কথা ও সুর করেছেন জিয়াউদ্দিন আলম।সংগীতায়োজন করেছেন রোহান রাজ।

গানটি প্রসঙ্গে কাজী শুভ বলেন, জিয়াউদ্দিন আলম ভাইয়ের লেখা ও সুরে এর আগে বেশ কিছু গান করেছি । খুব ভালো কথা ও সুর তার। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আলম ভাইয়ের লেখা ও সুরে সর্বশেষে আমার প্রকাশ হয় 'জিন্দা লাশ'। গানটিও শ্রোতারা ভালোই গ্রহণ করেছেন । উপমার সাথে এই গানটি আমার দ্বিতীয় ডুয়েট ‘পাগল মন’। খুবই ভালো গেয়েছে উপমা। আশা করি শ্রোতারা গ্রহণ করবেন গানটি । ইতিমধ্যে আমার দু’জন বেশ কিছু স্টেজ শো করছি, শ্রোতাদের ভালো মাতাতে পারেন উপমা।

উপমা বলেন, অনেক দিন পর নতুন এই গানের ভয়েজ দিলাম। খুবই সুন্দর একটি রোমান্টিক গান। গানের শিরোনাম “পাগল মন’’। দ্বিতীয় বারের মত ডুয়েট গানে কণ্ঠ দিয়েছি কাজী শুভর সঙ্গে। আগামী ঈদে গানটি উপমার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওসহ প্রকাশ পাবে।

তিনি আরও বলেন, একটু সময় নিয়ে ও গুছিয়ে সংগীত পিপাসুদের জন্য দারুণ একটি গান করলাম। এটি সবার ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।

এ সম্পর্কিত আরও খবর