করোনায় আক্রান্ত আবুল হায়াত-আলিয়া-রিয়াজ

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 06:09:40

মহামারি করোনাভাইরাসে এখনও পর্যন্ত আক্রান্ত হয়েছেন হলিউড, বলিউড ও টলিউড ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন তারকা। তবে গত কয়েকদিনে তারকাদের করোনা আক্রান্ত হওয়ার খবর যেনো একটু বেশিই শোনা যাচ্ছে। যে তালিকায় রয়েছে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান, সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ী, বাংলাদেশের জনপ্রিয় ‍নির্মাতা কাজী হায়াৎ।

সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা রিয়াজ, আবুল হায়াত, আফসানা মিমি ও বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

শুক্রবার (০২ এপ্রিল) বিকেলে গণমাধ্যমকে নিজেই করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন রিয়াজ।

জানা গেছে- গত ২৮ মার্চ নমুনা পরীক্ষা করাতে দিয়েছিলেন রিয়াজ। পরে গত ২৯ মার্চ পরীক্ষার ফল হাতে এলে তিনি জানতে পারেন, তার কোভিড-১৯ পজিটিভ।

‘বঙ্গবন্ধু’ ছবির শুটিংয়ে মুম্বাই যাওয়ার কথা ছিলো রিয়াজের। তাই নিয়ম অনুযায়ী দেশ ত্যাগ করার আগে কোভিড-১৯ টেস্ট করান রিয়াজ। তবে, করোনা আক্রান্ত হওয়ায় আপাতত শুটিংয়ের জন্য ভারত যাওয়া হচ্ছে না তার।

বর্ষীয়ান অভিনেতা আবুল আয়াত করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। এ প্রসঙ্গে শুক্রবার (০২ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টে আবুল হায়াতের ছোট মেয়ে নাতাশা হায়াত লিখেছেন, “আলহামদুলিল্লাহ। আব্বু এখন আগে থেকে অনেকটাই ভালো আছেন। তবে এখনও হাসপাতালে রয়েছেন তিনি। কেননা তার সম্পূর্ণ সুস্থ হওয়ার জন্য অনেকটা সময়ের প্রয়োজন। যারা যেভাবে পেরেছেন আমাদের সহযোগিতায় এগিয়ে এসেছেন তাদের সকলের কাছে আমরা কৃতজ্ঞ। সকলকে ধন্যবাদ। দয়া করে সকলে আমার আব্বু ও আমাদের পরিবারের জন্য দোআ করবেন।”

অন্যদিকে, প্রেমিক রণবীর কাপুর করোনামুক্ত হওয়ার একদিন পরই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। চিকিৎসকের পরামর্শ মেনে বর্তমানে বাড়িতেই আছেন আলিয়া।

এ সম্পর্কিত আরও খবর