হৃদয়ে মায়ের নাম লিখলেন স্মিতা পুত্র

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 04:33:58

‘নমক হালাল’, ‘মির্চ মাশালা’, ‘ভূমিকা’, ‘নিশান্ত’, ‘চক্র’সহ অসংখ্য সিনেমায় অসাধারণ অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছিলেন স্মিতা পাটিল। ক্ষণজন্মা এই শিল্পী জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিলেন দুবার।

মাত্র এক যুগের চলচ্চিত্র ক্যারিয়ারে তিনবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছিলেন। প্রয়াত এই তারকার সঙ্গে যাদের কাজের অভিজ্ঞতা আছে, তারা সবাই স্মিতাকে বলেন ভারতের নিখুঁততম অভিনেত্রী।

সন্তান জন্ম দেওয়ার সময় স্বাস্থ্যগত সমস্যার কারণে মাত্র ৩১ বছর বয়সেই মারা যান স্মিতা পাটিল। তখন তার ছেলে প্রতীক বাবরের বয়স ছিলো মাত্র দুই সপ্তাহ।

প্রতীক এখন বলিউডের নায়ক। অভিনয় করেছেন ‘জানে তু ইয়া জানে না’, ‘এক দিওয়ানা থা’, ‘ধোবি ঘাট’, ‘বাঘি টু’, ‘মুল্ক’, ‘ছিচ্চোরে’, ‘মুম্বাই সাগা’র মতো ছবিতে।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই বলিউড অভিনেতা। সেই সঙ্গে ভালোবাসেন ট্যাটু করাতে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি সেলফি শেয়ার করেছেন প্রতীক। যা তার জন্য একটু বিশেষ।

প্রতীকের এই সেলফিটি বিশেষ হওয়ার কারণ তিনি তার বুকের বাঁ পাশে হৃদয়ের কাছে মা স্মিতা পাটিলের নাম ট্যাটু করিয়েছেন। ছবিটির ক্যাপশনে বলিউডের এই অভিনেতা লিখেছেন, হৃদয়ে মায়ের নামটি লিখলাম।

কাজের দিক থেকে প্রতীক এখন ব্যস্ত রয়েছেন ‘দরবার’, ‘ব্রক্ষ্মাস্ত্র’ ও ‘বচ্চন পাণ্ডে’র শুটিং নিয়ে।

এ সম্পর্কিত আরও খবর