করোনা আক্রান্ত শিল্পা শেঠির পরিবার, বাদ যায়নি ছোট্ট সামিশাও

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 21:44:50

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে শিল্পা শেঠির সম্পূর্ণ পরিবার। ভয়ানক এই ভাইরাস থেকে রক্ষা পায়নি বলিউডের এই অভিনেত্রীর বড় ছেলে ভিয়ান এবং এক বছর তিন মাস বয়সী মেয়ে সামিশা শেঠিও। তবে শিল্পার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামী ও সন্তানদের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে শিল্পা লিখেছেন, “গত ১০ দিন আমাদের পরিবারের কাছে খুবই কঠিন ছিলো। আমার শ্বশুর-শাশুড়ি, সামিশা, ভিয়ান, আমার মা এবং স্বামী রাজ করোনায় আক্রান্ত। তারা প্রত্যেকেই নিজেদের ঘরে আইসোলেশনে রয়েছে ডাক্তারের পরামর্শ ও গাইডলাইন মেনে। বাড়ির কর্মচারীদের মধ্যে দু’জন করোনা আক্রান্ত। তাদেরও চিকিৎসা চলছে। ঈশ্বরের কৃপায় এখন সকলেই অনেকটা ভালো আছে। আমার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। প্রোটোকল অনুযায়ী সমস্ত সুরক্ষাবিধি মানা হয়েছে। বৃহণ্মুম্বাই পুরনিগম ও তার কর্মকর্তারা খুব তাড়াতাড়ি পদক্ষেপ নিয়েছেন এবং সাহায্য করেছেন। এর জন্য কৃতজ্ঞ। পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। আমাদের জন্য প্রার্থনা করবেন প্লিজ।”

পাশাপাশি সকলকে করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য যে সকল নিয়ম-কানুন রয়েছে সেগুলো মেনে চলার আহ্বান জানান শিল্পা শেঠি।

শিল্পা শেঠির সম্পূর্ণ পরিবার

তিনি লিখেছেন, করোনা যাক আর না যাক দয়া করে সকলে মাস্ক ব্যবহার করুন। সঠিকভাবে নিজেদের স্যানিটাইজ করুন। 

এ সম্পর্কিত আরও খবর