১৭ বছর পর ‘ফ্রেন্ডস: দ্য রিইউনিয়ন’

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 15:31:47

এনবিসি নেটওয়ার্কে দীর্ঘ এক দশক ধরে প্রচারিত হয়েছে জনপ্রিয় টিভি শো ‘ফ্রেন্ডস’। বলতে গেলে এটিই হচ্ছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টিভি শোগুলোর একটি। এর শেষ পর্বটি দেখা হয়েছিলো ৫২ মিলিয়ন। যা ২০০০ সালে যুক্তরাষ্ট্রে সবচেয়ে বেশি দেখা টিভি এপিসোড ছিলো।

একইসঙ্গে এটি যুক্তরাজ্যের জনপ্রিয় স্ট্রিমিং শো হিসেবে নির্বাচিত হয়। এমনকি নেটফ্লিক্সেও রয়েছে এর পর্বগুলো। যা ২০১৮ সালে যুক্তরাষ্ট্রে সবচেয়ে জনপ্রিয় শোয়ের তালিকায় শীর্ষ স্থান দখল করেছে।

১৯৯৪ সালের সেপ্টেম্বর থেকে ২০০৪ সালে মে পর্যন্ত প্রচারিত হয় এটি।

চমকপ্রদ তথ্য হলো- ১৭ বছর পর ফের একবার একসঙ্গে দেখা যাবে ছোটপর্দার ইতিহাসে সম্ভবত সবচেয়ে বেশি আলোচিত ও বিখ্যাত বন্ধুদের। পরস্পরের সঙ্গে গল্প-আড্ডায়, হাসি, খুনসুটিতে মেতে উঠবে জোয়ি, চ্যান্ডলার, রেচেল, রস, মোনিকারা।

টগবগে তরুণ তুর্কি থেকে বর্তমানে মধ্যবয়সের চৌকাঠ টপকানো এই ‘ফ্রেন্ডস’-দের দেখার জন্য রীতিমতো দিন গুনছে সারা বিশ্বে ছড়িয়ে থাকা অগণিত দর্শক।

১৭ বছর পর চলতি আগামী ২৭ মে থেকে শুরু হতে চলেছে ‘ফ্রেন্ডস: দ্য রিইউনিয়ন’। এইচবিও ম্যাক্স-এ দেখা যাবে এই ‘রিইউনিয়ন স্পেশ্যাল’ শো। শোয়ে থাকছে বহুল আলোচিত সেই পুরোনো অভিনেতা-অভিনেত্রীরাই। জেনিফার অ্যানিস্টন, কোর্টনি কক্স, ম্যাথিউ পেরি, লিজা কুড্র, ডেভিড স্কিমার এবংম্যাট লেব্লাঙ্ক।

গল্পের শেষ এখানেই নয়। অনুষ্ঠানে অতিথি শিল্পীদের তালিকায় রয়েছেন জাস্টিন বিবার, লেডি গাগা, ডেভিড বেকহ্যাম, রিজ উইদারস্পুন থেকে শুরু করে বিখ্যাত গানের ব্যান্ড বিটিএস। থাকছেন নোবেল জয়ী মালালা ইউসুফজাইও!

এ সম্পর্কিত আরও খবর