‘দ্য ফ্যামিলি ম্যান ২’ নিষিদ্ধের দাবি

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-12 15:50:02

ভারতীয় ওয়েব প্ল্যাটফর্মের সিরিজগুলোর মধ্যে অত্যন্ত জনপ্রিয় ‘দ্য ফ্যামিলি ম্যান’। রাজ নিদিমরু এবং কৃষ্ণা ডি কে পরিচালিত সিরিজটিতে অভিনয় করেছিলেন মনোজ বাজপেয়ী।

প্রথম মৌসুমের সফলতার পর এর দ্বিতীয় কিস্তি নির্মাণ করেছেন নির্মাতারা। গত ১৯ মে প্রকাশ পেয়েছে ‘দ্য ফ্যামিলি ম্যান টু’-এর ট্রেলার। এরপর থেকেই সেটি নিয়ে বয়ে যাচ্ছে আলোচনা-সমালোচনার ঝড়।

ট্রেলারে দেখা গেছে এলটিটিই’র ইউনিফর্মে দেখানো হয়েছে দক্ষিণী অভিনেত্রী সামান্তা আক্কিনেনি অভিনীত চরিত্র রাজিকে। তা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন। ট্রেন্ডিং হয়েছে ‘ফ্যামিলি ম্যান ২ এগেইন্সট তামিলিয়ানস’ হ্যাশট্যাগ।

এরপরই সিরিজটির সম্প্রচারে নিষেধাজ্ঞা চেয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকারকে চিঠি লিখলেন রাজ্যসভার সাংসদ ভায়কো।

ভাইকো অভিযোগ করেছেন, সিরিজে লিবারেশন টাইগার্স অফ তামিল ইলমের যোদ্ধাদের অপমান করা হয়েছে। তাদের ভুলভাবে দেখানো হয়েছে। তামিল ইলমের সঙ্গে আবার আইএসআই যোগও দেখানো হয়েছে। এই সিরিজের মাধ্যমে তামিলভূমের মানুষদের লড়াইকে অপমান করা হয়েছে।

 

এ বছরের ফেব্রুয়ারিতেই মুক্তি পাওয়ার কথা ছিলো ‘দ্য ফ্যামিলি ম্যান ২’র। কিন্তু একাধিক কারণে মুক্তির দিনক্ষণ পিছিয়ে যায়। সব ঠিক থাকলে আগামী ৪ জুন মুক্তি পাবে সিরিজটি।

এ সম্পর্কিত আরও খবর