চরকি প্রকাশ করলো ‘মরীচিকা’র ট্রেলার

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-21 20:28:47

অবশেষে ভিডিও প্ল্যাটফর্ম চরকির বহুল প্রতীক্ষিত অরিজিনাল ওয়েব সিরিজ ‘মরীচিকা’র ট্রেলার এসেছে।

প্ল্যাটফর্মটির ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে ২ জুন সন্ধ্যায় এটি মুক্তি দেওয়া হয়।

ট্রেলারের মাধ্যমে জানা গেছে, সিরিজটি আগামী ঈদুল আযহাকে সামনে রেখে চরকির উদ্বোধনী দিনে মুক্তি পেতে পারে।

শিহাব শাহীন পরিচালিত ওয়েব সিরিজ ‘মরীচিকা’র শুটিং শুরু হয় গত বছর। তখন থেকেই শুরু হয় আলোচনা। চরকির তারকাবহুল এই প্রযোজনায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, আফরান নিশো, মাহিয়া মাহি ও জোভানের মতো তারকারা। আরও আছেন নাজনীন চুমকি, শিমুল খান, আবদুল্লাহ রানা।

ট্রেলারটি মুক্তি নিয়ে নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘মরীচিকা’র ট্রেলার রিলিজ প্রসঙ্গে সেই ফিল্মি ডায়লগটাই আমি বলতে চাই, ‘এটা তো শুধু ট্রেলার, সিনেমা এখনো বাকি!’...দর্শক ট্রেলারে পুরো সিরিজের একটা ঝলক দেখতে পেয়েছেন মাত্র। পুরো সিরিজ তাদের জন্য অনেক অনেক থ্রিল, ড্রামা আর সাসপেন্স নিয়ে অপেক্ষা করছে। সিরিজ সংশ্লিষ্ট সব শিল্পী, কলাকুশলী অক্লান্ত পরিশ্রম, নিষ্ঠা আর প্যাশনের এক ঝলকই দেখা গেছে এই ট্রেলারে।’

 

প্রায় দুই মিনিট ব্যপ্তির ‘মরীচিকা’র ট্রেলারে দেখা গেছে ভিলেনরূপী নিশো, পুলিশ বেশে সিয়াম ও মডেল চরিত্রের মাহিকে। এতদিন অভিনেতা জোভানের চরিত্রটি আড়ালে থাকলেও ট্রেলারে আলো ছড়িয়েছেন তিনি।

এর আগে ১ জুন সিরিজের গুরুত্বপূর্ণ ৪ চরিত্রকে নিয়ে ৪টি পোস্টার প্রকাশ করা হয়। আলোচনা মূলত তখন থেকেই শুরু হয়, আর তখন থেকেই বাড়তে থাকতে দর্শকের কৌতুহল ও আগ্রহ। বড় বাজেটের তারকাবহুল এই সিরিজ নিয়ে চরকির প্রত্যাশা অনেক। তাই প্ল্যাটফর্মটির কর্তৃপক্ষ এটি একটি বড় উৎসবে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন।

ট্রেলার মুক্তি প্রসঙ্গে চরকির প্রধান পরিচালন কর্মকর্তা ও নির্মাতা রেদওয়ান রনি বলেন, ‘দর্শক যেমন চরকির অপেক্ষা করছেন, চরকিও অপেক্ষা করছে বড় পরিসরে আপনাদের সামনে ফিল্ম, ফান, ফূর্তি নিয়ে হাজির হওয়ার জন্য। তাই আমাদের যাত্রার শুরুটাও আমরা করতে চাই উৎসবের মধ্য দিয়ে, বড় ঈদে বড় করে। শুরুটা হচ্ছে তারকাবহুল আলোচিত সিরিজ ‘মরীচিকা’ দিয়ে, সাথে ১২মাসে ১২ অরিজিনাল ফিল্ম তো থাকছেই।’

শিহাব শাহীনের পরিচালিত এই ওয়েব সিরিজের চিত্রনাট্যও লিখেছেন নির্মাতা নিজে।

‘মরিচীকা’ থ্রিলার ঘরানার। চরকির বরাত দিয়ে জানা যায়, সিরিজটির গল্প এক তরুণ মডেলের হত্যার তদন্ত নিয়ে। হঠাৎ একদিন এক ব্রিজের নিচ থেকে পাওয়া যায় সেই মডেলের লাশ। আর এর পরই হত্যাকান্ডের রহস্য উন্মোচনে নামে পুলিশ অফিসার শাকিল।

এ সম্পর্কিত আরও খবর