কালীঘাটের যৌনকর্মী ও শিশুদের পাশে ঋতুপর্ণা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 16:44:54

বর্তমানে সিঙ্গাপুরে রয়েছেন ঋতুপর্না সেনগুপ্ত। কিন্তু সেখান থেকেই নিজ দেশের অসহায় মানুষের জন্য একের পর এক কাজ করে যাচ্ছেন টালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী।

করোনায় পথ শিশুদের সাহায্য ও কমিউনিটি কিচেন খোলার পর এবার কালীঘাটের যৌনকর্মী ও শিশুদের দিকে সাহায্যের হাত বাড়ালেন ঋতুপর্ণা।

সম্প্রতি নৃত্যশিল্পী অভিরূপ সেনগুপ্তের দাতব্য সংস্থা প্রয়াসের সঙ্গে হাত মিলিয়ে কালীঘাটের রেড লাইট এরিয়ার যৌনকর্মীদের সাহায্য করলেন ঋতুপর্ণা।

ঋতুপর্ণার পক্ষ থেকে দুধ, রুটি ও বিস্কুট তুলে দেওয়া হচ্ছে কালীঘাটের রেডলাইট এলাকার শিশুদের হাতে

সেখানকার ২০০ জন নারীর হাতে স্যানেটারি ন্যাপকিন, চাল-ডাল-তেলসহ অন্যান্য প্রয়োজনীয় দ্রব্য তুলে দেওয়া হয়। এছাড়া সেই এলাকার বাচ্চাদের দেওয়া হয়েছে পাউরুটি, দুধ ও বিস্কুট।

এ প্রসঙ্গে ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ঋতুপর্ণা জানান, ‘এই মানুষগুলোর সঙ্গে আমার আলাপ হয়েছিলো যখন একটি ছবিতে আমি যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেছিলাম। আমি তাদের পরিশ্রম, তাদের কষ্টের কথা জানি। আর এই খারাপ সময়ে তাদের পাশে থাকতে পেরে আমি সত্যিই খুব খুশি। জানি না কতোটুকু করতে পরলাম।’

ঋতুপর্ণার দেওয়া পণ্য কালীঘাটের রেডলাইট এলাকায় পৌঁছে দিতে প্রস্তুত স্বেচ্ছাসেবীরা

এখানেই শেষ নয়, বিশেষ ক্ষমতা সম্পন্ন শিশুদের ভ্যাকসিন প্রদান, সাইক্লোন ‘ইয়াস’-এ ক্ষতিগ্রস্থ মানুষদের দিকেও সাহায্যের হাত বাড়িয়েছিলেন ঋতুপর্ণা।

এ সম্পর্কিত আরও খবর