অজয়কে বিয়ে করায় এক সপ্তাহ কথা বলেননি বাবা: কাজল

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-29 00:44:44

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল। ‘বেখুদি’ ছবির মধ্য দিয়ে ১৯৯২ সালে অভিনয় জগতে পা রেখেছেন তিনি। অভিনয় করেছেন- ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘ইশক’, ‘পেয়ার কিয়া তো ডারনা কেয়া’, ‘পেয়ার তো হো না হি থা’, ‘হাম আপকে দিল ম্যায় রেহতে হ্যায়’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘মাই নেম ইজ খান’ ও ‘দিলওয়ালে’র মতো ছবিতে।

বলিউড তারকা কাজল যখন জনপ্রিয়তার তুঙ্গে, তখনই বিয়ে করার সিদ্ধান্ত নেন। সহশিল্পী অজয় দেবগণের সঙ্গে তিনি গাঁটছড়া বাঁধেন ১৯৯৯ সালে। দেখতে দেখতে একসঙ্গে কাটিয়ে দিয়েছেন ১৯ বছর। নাইসা ও যুগ নামে দুটি সন্তানও রয়েছে এই তারকা দম্পতির।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Oct/22/1540210039556.jpg

ক্যারিয়ারের শীর্ষে থাকার সময় অজয়কে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়ায় কাজলের উপর ক্ষেপে গিয়েছেন তার পরিবার। এমনকি কাজলের বাবা নাকি তার সঙ্গে সপ্তাহ খানেক কথাই বলেননি। সম্প্রতি বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার সঞ্চালিত অনুষ্ঠান ‘নো ফিল্টার নেহা’তে এমনটাই জানিয়েছেন কাজল।

এ প্রসঙ্গে কাজল বলেছেন- আমি অজয়কে বিয়ে করি এটি কেউই চাইছিলেন না। বাবা তো একদমই রাজি ছিলেন না। তিনি আমার সঙ্গে এক সপ্তাহ কথা বলেননি। বাবা আমাকে প্রশ্ন করেছিলেন- আমি কেনো ক্যারিয়ারের শীর্ষে থেকে বিয়ের সিদ্ধান্ত নিলাম? কিন্তু আমিও ভীষণ জেদি ছিলাম।

যেখানে অভিনেত্রীরা জনপ্রিয়তা হারানোর ভয়ে বিয়ের সিদ্ধান্ত নিতে পিছপা হন, সেখানে কাজল জনপ্রিয়তার চূড়ায় থাকা অবস্থাতেই বিয়ে করার সিদ্ধান্ত নেন। বিয়ের আগে প্রায় আট থেকে নয় বছর তিনি বলিউডে চুটিয়ে কাজ করেছেন। এক বছরে চার-পাঁচটা ছবির শুটিং করতেন তখন। কিন্তু সারা জীবন এভাবেই পার করতে চাননি। বরং সঠিক সময়ে বিয়ে করে সংসারী হতে চেয়েছিলেন। তা-ই করেছেন।

ক’দিন আগে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কাজল অভিনীত ‘হেলিকপ্টার ইলা’। এতে তার সহশিল্পী হিসেবে দেখা গেছে ওপার বাঙলার ঋদ্ধি সেনকে।

এ সম্পর্কিত আরও খবর