স্বামীর কাছে মাসে ৭ লাখ রুপি চান শ্রাবন্তী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 00:25:38

এক বছর ধরে আলাদা থাকছেন শ্রাবন্তী ও তার স্বামী রোশান সিং। গত বছর পূজার পরেই জানা গিয়েছিল এই দম্পতির সম্পর্কে ভাঙন ধরেছে। বিচ্ছেদের জন্য আইনি পদক্ষেপও গ্রহণ করেছিলেন দু’জনে। যদিও পরবর্তীতে রোশান শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান বলে আদালতকে জানিয়েছিলেন।

কিন্তু রোশানের এই চাওয়া মনে ধরেনি শ্রাবন্তী। বিচ্ছেদের সিদ্ধান্তেই অটল রয়েছেন কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী।

তবে শ্রাবন্তী শুধু বিচ্ছেদই চাননি। ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী, রোশানের কাছ থেকে প্রতি মাসে খোরপোশ বা ভরণপোষনের জন্য অর্থও দাবি করলেন তিনি।

শোনা যাচ্ছে, শ্রাবন্তী প্রতি মাসে ৭ লাখ রুপি দাবি করেছেন স্বামী রোশানের কাছ থেকে!

এ প্রসঙ্গে রোশান সিংয়ের আইনজীবী শ্যামল মণ্ডল ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে জানান, শ্রাবন্তীর তরফ থেকে খোরপোশের মামলা দায়ের করা হয়েছে। যেখানে রোশানের থেকে প্রতিমাসে ৭ লাখ রুপি দাবি করেছেন শ্রাবন্তী। আগামী ১৫ ডিসেম্বর এই মামলার শুনানি রয়েছে।

২০১৯ সালের ১৯ এপ্রিল প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এটি রোশানের প্রথম বিয়ে হলেও শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ছিলো।

রোশানের আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ২০০৩ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু বনিবনা না হওয়ায় শেষমেষ সংসার জীবনের ইতি টানেন তারা। সাবেক এই দম্পতির ঝিনুক নামে একটি ছেলে রয়েছে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষাণ ব্রজের সঙ্গে। ২০১৬ সালে ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয় তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা। কিন্তু ২০১৮ সালে দ্বিতীয় সংসারেরও ইতি টানেন জনপ্রিয় এই অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও খবর