বিয়ে প্রসঙ্গে যা বললেন ক্যাটরিনা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 14:16:06

বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। আগামী ডিসেম্বরেই বাজবে এই তারকা জুটির বিয়ের সানাই। বিয়েতে সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরবেন ক্যাট। দু’দিন ধরে এমন নানা খবরই শোনা যাচ্ছে, ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে।

এদিকে, সম্প্রতি একটি পোশাকের দোকানে দেখা গিয়েছে ক্যাটরিনা কাইফের মা ও বোনকে। এরপর থেকে বলিউডের এই অভিনেত্রীর বিয়ের গুঞ্জন আরও জোরালো হয়। কেননা ক্যাটরিনার মা ভারতে থাকেন না। তাই অনেকেই বলছেন মেয়ের বিয়ের জন্যই এ দেশে এসেছেন তিনি।

তবে বিয়ের বিষয়টি নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি এক সাক্ষাৎকারে তার এবং ভিকির বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে ক্যাট বলেন, “গত ১৫ বছর ধরে এই একই প্রশ্নের সম্মুখিন হয়ে আসছি আমি। এটি নতুন কিছু না।”

এদিকে, দীর্ঘদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। কিন্তু প্রেমের বিষয়টি নিয়েও কখনও কোনো মন্তব্য করেননি এই তারকা জুটি।

ভিকির আগে রণবীর কাপুরের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন ক্যাটরিনা। ছিলেন লিভ-ইন সম্পর্কেও। কিন্তু হঠাৎ ভেঙে যায় সেই সম্পর্ক।

রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ক্যাটরিনা। কিন্তু সে সম্পর্কেও পাট চুকিয়ে ফেলেন তারা।

এ সম্পর্কিত আরও খবর