নিউইয়র্কে নতুন দুই সিনেমার ঘোষণা দিলেন শাকিব

সিনেমা, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-08-31 12:30:16

স্বাধীনতার ৫০ বছরকে স্মরণীয় করে রাখতে নিউইয়র্কে অনুষ্ঠিত হলো ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’। এ অনুষ্ঠানে যোগ দিতে আমেরিকা পাড়ি জমান দেশের অসংখ্য তারকা। সেসব তারকার ভীড়ে ছিলেন দেশের বড়পর্দার কিং শাকিব খান।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে দাঁড়িয়ে আশাবাদ ব্যক্ত করলেন, একদিন নিউইয়র্কের বড়পর্দায় নিয়মিত মুক্তি পাবে বাংলা সিনেমা। ঘোষণা দিলেন, দেশি-বিদেশি অভিনয়শিল্পীদের সমন্বয়ে তার নতুন চলচ্চিত্রের।

হিমেল আশরাফের গল্প চিত্রনাট্য ও পরিচালনায় শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস এর ব্যানারে আগামী বছরই নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্রটি। শাকিবের ঘোষণাসূত্রে, নিউইয়র্ক থেকে নির্মাতা হিমেল আশরাফ জানালেন, এই সিনেমার ৭০ ভাগ চিত্রায়িত হবে নিউয়র্ক, ফ্লোরিডা, লাস ভেগাস এবং হলিউডে। ৩০ ভাগ বাংলাদেশে। আগামী বছরে এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে এই সিনেমা।

শুধু তাই নয়, এই তরুণ নির্মাতার উপর দারুণ আস্থা শাকিবের। ফেরারী ফরহাদের চিত্রনাট্যে তার পরিচালনায় ‘মায়া’ নামে আরেকটি চলচ্চিত্রে অভিনয় ও প্রযোজনা করবেন শাকিব। যদিও কথা দিয়ে কথা রাখতে পারেননি হিমেল। শাকিবের সঙ্গে চুক্তি হওয়া ‘প্রিয়তমা’ চলচ্চিত্রের শুটিং বারবার পিছিয়েছেন। তবে এবার তার প্রত্যয় সামনের বছরে এ চলচ্চিত্রটিও একযোগে নির্মাণ করতে চান তিনি।



নির্মাতার বক্তব্য, “২০১৭ সালে এসকে ফিল্মস থেকে ‘প্রিয়তমা’ নির্মাণের ঘোষনা দেয়া হয়। প্রথমে শাকিব খানের ব্যস্ত সিডিউল জনিত কারনে সিনেমার কাজ শুরু হতে দেরি হয়। এরপর ২০১৮ তে আমি স্থায়ী ভাবে আমেরিকা বসবার শুরু করার কারনে একবার এবং ২০২০ ও ২০২১ সালে কোভিডের কারনে দুইবার ‘প্রিয়তমা’ সিনেমার কাজ শুরু করার চেষ্টা করেও পেছাতে হয়। ২০২২ সালে কোন এক সময়ে প্রিয়তমার শুটিং শুরু হবে।”

তিনি আরও বলেন, “এটা অস্বীকার করার কোন সুযোগ নেই যে আমার মত নবীন, অনভিজ্ঞ এক নির্মাতার উপর বাংলাদেশ সিনেমার সবচেয়ে বড় এবং ব্যস্ত তারকা, অভিনেতা শাকিব খান এবং প্রযোজক শাকিব খান যে আস্থা রেখেছেন তা আমার জন্য অনেক বড় অর্জন। এখানে ব্যর্থ হলে সেটা শুধু আমার জন্য ক্ষতি না, পুরো সিনেমা ইন্ডাস্ট্রির ক্ষতি। আমার সর্বোচ্চ চেষ্টা থাকবে ব্যবসা সফল ভাল সিনেমা নির্মাণের।”

প্রসঙ্গত, ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে শাকিব খান ছাড়াও আফজাল হোসেন, রফিকুল আলম, ফাহমিদা নবী, নকীব খান, কুমার বিশ্বজিৎ, মানাম আহমেদ, সামিনা চৌধুরী, রেজওয়ানা চৌধুরী বন্যা, ফেরদৌস আরা, এস আই টুটুল, কোনাল উপস্থিত ছিলেন। ১৪ নভেম্বর এটি অনুষ্ঠিত হলেও ঢাকায় এ অ্যাওয়ার্ডের আরেকটি অনুষ্ঠান আয়োজন করা হবে। দর্শকরা দুটি অনুষ্ঠানই বড় পরিসরে চ্যানেল আইয়ের পর্দায় উপভোগ করতে পারবেন নতুন বছরের সন্ধিক্ষণে।

আরও পড়ুুন
এটিই হচ্ছে আমার সোনার বাংলা: শাকিব খান
লকডাউন উঠলেই কলকাতার ৪ সিনেমায় শাকিব খান!

পরীমণি যখন ফিরবে তার ভুল থেকে শিক্ষা নেবে: শাকিব খান

এ সম্পর্কিত আরও খবর