লকডাউন উঠলেই কলকাতার ৪ সিনেমায় শাকিব খান!

মাহবুবর রহমান সুমন, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
শাকিব খান ,ছবি: সংগৃহীত

শাকিব খান ,ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সকাল থেকে কয়েকটি সংবাদ মাধ্যমের খবর, করোনার ধাক্কায় শাকিবের পারিশ্রমিক ৬০ থেকে ১৫ লাখে নেমে এসেছে। এছাড়া সেই প্রতিবেদনে দাবি করা হয়েছে, প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সঙ্গে সম্পর্কের উন্নয়ন ঘটাতেই নাকি এই পারিশ্রমিকে কাজ করতে রাজি দেশের শীর্ষ নায়ক।

খবরের সত্যতা নিশ্চিত করতে বার্তা২৪.কমের পক্ষে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে এই উড়ো খবর প্রসঙ্গে কোন মন্তব্য করতে রাজি হননি তিনি। বরং হেসে শাকিব বার্তা২৪.কমকে জানিয়েছেন, মনগড়া বানোয়াট খবর প্রকাশ না করে সংবাদকর্মীদের দায়িত্বশীল আচারণ করা উচিত।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক শাকিব খানের এক ঘনিষ্ঠজন বার্তা২৪.কমকে নিশ্চিত করে জানিয়েছেন, শাপলা মিডিয়ার সঙ্গে কাজের ব্যাপারে শাকিবের কোন কথাই হয়নি। তাহলে পারিশ্রমিক কমার প্রশ্ন আসছে কোথা থেকে আমার জানা নেই। বেশ কিছুদিন ধরে শাপলা মিডিয়ার কর্ণধার শাকিবের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে যাচ্ছেন আমি যতদূর জানি; তবে তিনি এখনো কথাই বলতে পারেননি শাকিবের সঙ্গে। কারণ, শাকিব খান কোনোভাবেই মানহীন সিনেমা করতে ইচ্ছুক নন।

শাকিব খান ,ছবি: বার্তা২৪

এদিকে শাকিব খানের সেই ঘনিষ্ঠজন এই প্রতিবেদকের কাছে দাবি করেছেন, লকডাউন উঠলেই কলকাতার ৪ সিনেমা কাজ করতে যাচ্ছেন শাকিব খান। এরই মধ্যে কলকাতার দুই শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ ও সুরিন্দর ফিল্মসের সাথে একাধিক ভার্চুয়াল মিটিং সেরেছেন বাংলাদেশের এই শীর্ষ নায়ক। এসব সিনেমার কাজ শুরু হওয়ার কথা ছিলো ঈদের পরই।

এর আগে চলতি বছরের জানুয়ারির শেষের দিকে কলকাতার শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে মিটিংয়ে বসতে কলকাতা যাওয়ার কথা শোনা গিয়েছিলো শাকিব খানের। তবে ব্যক্তিগত কাজের চাপে তখন সেই মিটিংয়ে যোগ দিতে পারেননি শাকিব।

আপনার মতামত লিখুন :