খারিজ হলো নুসরাত-নিখিলের বিয়ে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 21:14:53

নানা নাটকীয়তার পর শেষমেষ নুসরাত জাহানের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন হয়ে গেলো তার লিভ-ইন সঙ্গী নিখিল জৈনের। নুসরাতের বিরুদ্ধে অ্যানালমেন্ট অব ম্যারেজের মামলায় জিতে গেলেন নিখিল। বুধবার (১৭ নভেম্বর) আলিপুর সিভিল কোর্ট তাদের বিয়েই বাতিল করে দিয়েছেন।

আদালতই জানিয়েছেন, নুসরাত-নিখিলের বিয়েই বৈধ নয়। তুরস্কে তারা বিয়ে করলেও ভারতে তাদের ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি। সেই কারণেই অ্যানালমেন্টের মাধ্যমে নুসরাতের থেকে আলাদা হতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন নিখিল।


নিখিলের অ্যানালমেন্টের প্রস্তাবে রাজি ছিলেন না নুসরত। এ বিষয়ে এক বিবৃতির মাধ্যমে নুসরাত দাবি করেছিলেন, ভারতীয় আইন অনুযায়ী তার ও নিখিলের বিয়েই হয়নি। তারা শুধুমাত্র লিভ-ইন সম্পর্কেই ছিলেন। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই আসে না।

এদিকে, বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে নিখিল জৈন লিখেছেন, “অসৎ সঙ্গে থেকে কুকর্ম করার স্বাধীনতা মুক্তি নয়, শয়তানের হাত থেকে মুক্তিই হল আসল স্বাধীনতা। আমার এই জন্মদিনটাকে সেরা করে তোলার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ। সেরা পাওনা!”

তুরস্কে ২০১৯ সালে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন নুসরত ও নিখিল। বিয়ের পর প্রথম প্রথম বোঝাই যায়নি নিখিলের সঙ্গে নুসরাতের সম্পর্ক তিক্ত হতে পারে। কিন্তু বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই সম্পর্কে ভাঙন!


আদালতে মামলা চলাকালীনই অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি সকলকে জানিয়েছিলেন নুসরাত। সম্প্রতি পুত্র সন্তানের মা হয়েছেন ওপার বাঙলার জনপ্রিয় এই অভিনেত্রী। যার নাম রেখেছেন ঈশান।

এখানেই শেষ নয়, প্রকাশ্যে অভিনেতা যশ দাশগুপ্তকে স্বামী এবং ঈশানের বাবা হিসেবে মেনেও নিয়েছেন নুসরাত।

এ সম্পর্কিত আরও খবর